ইভ্যালি নিয়ে যা জানাল বোর্ড চেয়ারম্যান বিচারপতি শামসুদ্দিন মানিক

ইভ্যালি নিয়ে যা জানাল বোর্ড চেয়ারম্যান বিচারপতি শামসুদ্দিন মানিক

নিজস্ব প্রতিবেদক

ইভ্যালি পরিচালনার জন্য গঠিত বোর্ডের চেয়ারম্যান আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক আজ নিউজ টোয়েন্টিফোর অনলাইনকে জানিয়েছেন, আশা করছি মানুষের আশা আকাঙ্খাকে পুর্ণ করতে পারবো। এখনও আমিও আদালতের  রায়ের কাগজপত্র হাতে পাইনি। কাগজপত্র হাতে পেলে এই বিষয়ে আরও বিস্তারিত জানাতে পারবো।

বোর্ডের অন্য তিন সদস্য সাবেক সচিব মো. রেজাউল আহসান, আইনজীবী ব্যারিস্টার খান মো. শামীম আজিজ ও চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও ওসএসডিতে থাকা অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর যোগ্য লোক উল্লেখ করে তিনি আরও বলেন, তাদের সাথে নিয়ে আশা করছি দ্রুতই জাতির সামনে আমরা ইভ্যালি নিয়ে বোর্ডের কার্যক্রম তুলে ধরতে পারবো।

প্রসঙ্গত, ১৮ অক্টোবর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি পরিচালনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন হাইকোর্ট।

আরও পড়ুন:


সারারাত যৌনকর্মে সময় না দেয়ায় হত্যা!

অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

লালমনিরহাটে বন্যায় বিধ্বস্ত হয়ে দুই উপজেলা বিদ্যুৎ বিহীন

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?


 

বোর্ডের অন্য সদস্যরা হলেন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ, কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

news24bd.tv/আলী