২৫ বছরের তরুণীকে ধর্ষণ, দেখে ফেলায় বিবস্ত্র হয়ে পালায় মান্নান
Breaking News
২৫ বছরের তরুণীকে ধর্ষণ, দেখে ফেলায় বিবস্ত্র হয়ে পালায় মান্নান

২৫ বছরের তরুণীকে ধর্ষণ, দেখে ফেলায় বিবস্ত্র হয়ে পালায় মান্নান

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের ছাতকে মানসিক ও বাক প্রতিবন্ধী ২৫ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৫৫ বছর বয়সী আব্দুল মান্নান নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যার দিকে আব্দুল মান্নানকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত আব্দুল মান্নান (৫৫) ছাতক পৌর শহরের বাগবাড়ী বাসস্ট্যান্ড এলাকার ভাড়াটিয়া বাসিন্দা এবং দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের পাল কাপন গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিমের বাবার সাথে ব্যবসায়িক সূত্র থাকায় তাদের বাসায় আসা যাওয়া করতো আব্দুল মান্নান। বৃহস্পতিবার সকালে মান্নান তাদের বাড়ি গেলে ঘরে কেউকে না দেখে প্রতিবন্ধী ওই তরুণীকে ধর্ষণ করে। এ সময় হঠাৎ ভিকটিমের ছোট বোন ঘরে ডুকে ঘটনা দেখে ফেললে বিবস্ত্র হয়ে পালিয়ে যায় ধর্ষক মান্নান।

আরও পড়ুন


মোবাইলে ভিডিও চালু করে নবম শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস

স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর দুই বন্ধুর হাতে রাতভর ধর্ষণের শিকার গৃহবধূ

দিনাজপুরের হিলি সীমান্তে সোনার বারসহ আটক ১

যাদের বিপক্ষে সুপার টুয়েলভে খেলবে বাংলাদেশ, দেখুন ম্যাচের সময়সূচি


ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ছাতক থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে ছাতক পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

news24bd.tv এসএম