ছবি পোস্ট করে ভক্তদের যে বার্তা দিলেন দুই রাজকন্যা
ছবি পোস্ট করে ভক্তদের যে বার্তা দিলেন দুই রাজকন্যা

ছবি পোস্ট করে ভক্তদের যে বার্তা দিলেন দুই রাজকন্যা

অনলাইন ডেস্ক

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় দুই তরুণ নায়িকা সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। এই দুই নায়িকায় সৌন্দর্য আর অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের হৃদয়। সারা-জাহ্নবী দুজনেই তারকা সন্তান। একজন বলিউস্টার সাইফ আলি খানের মেয়ে আর আরেকজন সুপারস্টার শ্রীদেবী কন্যা।

তাদের বলিউডে পথা চলাও প্রায় একই সাথে।

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর

বি-টাউনে সারা-জাহ্নবীকে নতুন বেস্ট ফ্রেন্ড বাডিজ বলা হয়। এই দুই নায়িকার বন্ধুত্ব যে বেশ ভালোই তা বোঝা যায়। শরীরচর্চা থেকে শুরু করে হ্যাংআউটও করে একসাথেই। তবে একই সময় বি-টাউনে পা রাখায় তাদের মধ্যে প্রতিযোগিতা নিয়ে চর্চা শুরু হয়েছিল মিডিয়াগুলো। কিন্তু দুই নায়িকাই নিজেদের সম্পর্কে প্রতিদ্বন্দ্বিতাকে ঠাঁই দেননি।

বলিউড

তাদের মধ্যে যে কোন প্রতিদ্বন্দ্বিতা নেই, ইনস্টাগ্রামে তাদের সাম্প্রতিক একটি পোস্টে তা আন্দাজ করা যায়। জাহ্নবীর সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে সারা লিখেছেন ‘‘রিয়্যাল প্রিন্সেস ফিক্স ইচ আদার’স ক্রাউনস... ফ্রেন্ডশিপ, ইনস্পিরেশন, মোটিভেশন ফ্রম জিম টু গাউনস...’’ কয়েকটি শব্দের মধ্য দিয়ে অনেক কথাই বলে দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন


শুক্রবার ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

ইকবাল সন্দেহে গ্রেপ্তার যুবককে কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর

টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো ইংল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ

চাকরির সুযোগ দিচ্ছে ঔষধ প্রশাসন অধিদপ্তর


সারা-জাহ্নবী যে এক সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সেটি সারার পোস্টে স্পষ্ট ফুটে উঠেছে। সারার মতো জাহ্নবীও ওই ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘গার্লস ওয়ান্ট গার্লস’। দুই নায়িকাই ফিটনেস বিশেষজ্ঞ নম্রতা পুরোহিতের কাছে ট্রেনিং নেন। কদিন আগে সে ছবিও ভাইরাল হয়েছিল।

সারা আলি খান

সারা আর জাহ্নবী দু’জনের হাতেই বড় প্রজেক্ট রয়েছে। বাঁধা গতের সঙ্গে অভিনয়ভিত্তিক চরিত্র বেছে নিচ্ছেন দু’জনে। তাঁরা যে একে অপরকে উদ্বুদ্ধ করেন, ভুলত্রুটি শুধরে দেন— সে কথাও সারার পোস্টে খোলসা হয়েছে।

news24bd.tv এসএম

;