টি-টোয়েন্টি বিশ্বকাপ: সুপার টুয়েলভে শ্রীলঙ্কার প্রতিপক্ষ কে?
টি-টোয়েন্টি বিশ্বকাপ: সুপার টুয়েলভে শ্রীলঙ্কার প্রতিপক্ষ কে?

টি-টোয়েন্টি বিশ্বকাপ: সুপার টুয়েলভে শ্রীলঙ্কার প্রতিপক্ষ কে?

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলা নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না। শুরুতে বাংলাদেশের বিশ্বকাপ মিশন নিয়ে সংশয় তৈরি হয়। ‍যদিও সব সংশয় কেটে এখন মূল পর্বে বাংলাদেশ।

এদিকে বাংলাদেশের মতো আরেক দল শ্রীলঙ্কার মূল পর্বে প্রতিপক্ষ কে তা জানা যাবে আজ।

এর আগে নামিবিয়া ও আয়ারল্যান্ডকে হারিয়ে প্রথম রাউন্ড থেকে সবার আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ নিশ্চিত করেছিল শ্রীলঙ্কা।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ৮টায় শারজায় মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। ‘এ’ গ্রুপ থেকে পরের রাউন্ডে তাদের সঙ্গে কে যাচ্ছে, জানা যাবে আয়ারল্যান্ড ও নামিবিয়ার পর। বাংলাদেশ সময় বিকাল ৪টার এই ম্যাচই হতে যাচ্ছে দিনের গুরুত্বপূর্ণ লড়াই।

আইরিশরা নেদারল্যান্ডসকে ৭ উইকেটে হারিয়েছিল। কিন্তু সেই জয়ের রূপকথা টেকেনি শ্রীলঙ্কার কাছে। ৭০ রানে হার আয়ারল্যান্ডকে রেখেছে খাদের কিনারায়।

আরও পড়ুন


কক্সবাজারে আটক ব্যক্তিই কুমিল্লার ইকবাল: পুলিশ

ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি’তে চাকরির সুযোগ

চাঁপাইনবাবগঞ্জে পৌনে ২ কেজি হেরোইনসহ যুবক আটক

৪-৫ জন মিলে কিশোরী প্রেমিকাকে ৩৪ দিন ধরে ধর্ষণ, উদ্দেশ্য ছিল পাচারেরঅন্যদিকে নেদারল্যান্ডসের বিপক্ষে ঘুরে


দাঁড়ানো জয়ে দারুণ আত্মবিশ্বাসী নামিবিয়া। প্রথম বিশ্বকাপে বাজিমাত করার অপেক্ষায় তারা। শ্রীলঙ্কার কাছে হারের পর ডাচবধে ইতিহাস গড়েছিল আবু ধাবিতে রেকর্ড স্কোর তাড়া করে। এবার আইরিশদের স্বপ্ন ভেঙে দিয়ে বিশ্বকাপের বড় চমক হতে চায় নামিবিয়া।

আয়ারল্যান্ড-নামিবিয়ার সামনে একটাই সমীকরণ। যে জিতবে তারাই চলে যাবে সুপার টুয়েলভে। তারাই হবে শ্রীলঙ্কার সঙ্গী। কে যাচ্ছে, তাদের সঙ্গে? এখন সেটিই দেখার বিষয়।

news24bd.tv এসএম

;