‌‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা
‌‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

‌‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

অনলাইন ডেস্ক

আমির খানের বিজ্ঞাপনে চটেছেন বিজেপি নেতা অনন্ত কুমার হেগড়ে। ​টায়ার কোম্পানির এমডি ও সিইও অনন্ত বর্ধন গোয়েঙ্কাকে একটি চিঠি লেখেন এই নেতা। ওই কোম্পানি ও অভিনেতা আমিরের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ করেছেন ।

চিঠিতে ওই নেতা লেখেন, আপনার কোম্পানির সাম্প্রতিক বিজ্ঞাপনে আমির খান সকলকে পরামর্শ দিচ্ছেন যে রাস্তায় যেন কেউ আতসবাজি না ফাটান, যেটা সত্যিই খুব ভালো বার্তা।

সাধারণ মানুষের জন্য আপনাদের চিন্তাভাবনাকে আমি কুর্নিশ জানাই।

এই সূত্রেই আমি আরেকটি সমস্যার কথা বলতে চাই সেক্ষেত্রেও সাধারণ মানুষ খুব সমস্যায় পড়ে যখন প্রতি শুক্রবার রাস্তা জুড়ে নামাজ পড়তে বসেন মুসলিমরা।

আতসবাজি থেকে শব্দদূষণ প্রসঙ্গে বিজেপি নেতা প্রশ্ন তোলেন, আমাদের দেশে প্রতিদিন মাইকে যখন আজান হয়, সেই শব্দ অনেকসময়ই বেঁধে দেওয়া শব্দ দূষণের মাত্রা ছাড়িয়ে যায়। সে জন্য অনেক মানুষকেই সমস্যার মুখে পড়তে হয়। অসুস্থ মানুষরা বিব্রত হন, ছোটদের পড়াশুনা ব্যাহত হয়।

আরও পড়ুন:


টাকা না দেওয়ায় নানাকে হত্যা করে ঘরেই পুঁতে রাখে নাতি

আমরা আরও বেশি সতর্ক: ওবায়দুল কাদের

চাকরির কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে নূর
সরকারের মদদেই পূজা মণ্ডপে কোরআন অবমাননা: ফখরুল

সাংসদ কোম্পানির সিইওকে লেখেন, আপনারা সাধারণ মানুষের সমস্যা নিয়ে খুবই চিন্তিত। আপনি একজন হিন্দু তাই বছরের পর বছর ধরে হিন্দুদের মধ্যে যে ভেদাভেদ করা হচ্ছে সে ব্যাপারে নিশ্চয় আপনি অবগত। পাশাপাশি আমিরকে অ্যান্টি হিন্দু অভিনেতা বলেও সম্বোধন করেন এই বিজেপি নেতা।

আমিরকে কটাক্ষ করে তিনি বলেন, এই অ্যান্টি হিন্দু অভিনেতারা সবসময় হিন্দুদের নানা আচার নিয়ে কথা বলেন কিন্তু নিজেদের ধর্মের কোনও সমস্যা নিয়ে কথা বলেন না। এই বিজ্ঞাপনের মাধ্যমে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছেন আপনারা।

দূষণ এড়াতে এই দিওয়ালিতে রাস্তায় আতসবাজি ফাটাবেন না, সম্প্রতি একটি টায়ারের বিজ্ঞাপনে এমন বার্তা দেন আমির খান।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

;