স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার
স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

অনলাইন ডেস্ক

স্কুলছাত্রীকে (১৫) অপহরণ করার অভিযোগে দুই সন্তানের জনক বোরহান উদ্দিন নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ওই ছাত্রী গত ছয় মাস ধরে বোরহান উদ্দিনের কাছে প্রাইভেট পড়তো। এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বোরহান উদ্দিনের দুই সন্তান রয়েছে।

তিনি ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাসে বাড়ি থেকে নিয়ে যান। পরে নিজে বাঁচতে অপহরণের নাটক সাজান।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিনগত রাতে উপজেলার কোদালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। বোরহান উদ্দিন উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের আলতাব উদ্দিনের ছেলে এবং কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন ইংরেজি শিক্ষক।

পুলিশ জানায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীর বাড়ির পাশ থেকে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যান। ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ-ভৈরব সড়কের পুলেরঘাট বাজার থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

ঘটনার পরদিন অজ্ঞাত তিনজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করে ছাত্রীটির পরিবার। এ মামলায় প্রযুক্তির সহায়তায় বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’


 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, অপহরণ মামলাটি তদন্ত করে ঘটনার মূল রহস্য উদঘাটন ও মূল হোতাকে শনাক্ত করা হয়। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার দিনগত রাতে বোরহান উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।  

news24bd.tv/আলী

;