নায়কের গুলিতে মারা গেল ক্যামেরা পারসন, আহত পরিচালক
নায়কের গুলিতে মারা গেল ক্যামেরা পারসন, আহত পরিচালক

নায়কের গুলিতে মারা গেল ক্যামেরা পারসন, আহত পরিচালক

অনলাইন ডেস্ক

সিনেমার দৃশ্য হরহামেশাই দেখি নায়ককে গুলি করে ভিলেনকে পরাস্ত করতে। কিন্তু সেই দৃশ্য যদি বাস্তব দুনিয়াতেই ঘটে তবে সেটাকে আমরা সত্যিকারের ট্রাজেডি বলি। এমনই একটা ঘটনা ঘটেছে সিনেমার শুটিং  এ। শুটিং এ নায়কের গুলি লেগে যায় ক্যামেরাপারসনের শরীরে।

সেখানেই তার মৃত্যু হয়। আরেকটি গুলি গিয়ে লাগে পরিচালকের গায়ে। তিনি গুরুতর আহত হন।

শুক্রবার বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে  যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর একটি শুটিং স্পটে চলছিল হলিউড ছবি ‘রাস্ট’-এর শুটিং। গোলাগুলির একটি দৃশ্যে ছিলেন ‘মিশন ইম্পসিবল’ ছবির অভিনেতা অ্যালেক বল্ডউইন। চিত্রনাট্য অনুসারেই সবকিছু চলছিল। হঠাৎ ঘটল এক বিপত্তি। অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপসের বন্দুক থেকে বেরিয়ে এল সত্যিকারের বুলেট।

সঙ্গে সঙ্গে মারা যান ছবির মুখ্য চিত্রগ্রাহক হ্যালেনা হাটচিনস। গুরুতর আহত হন ছবির পরিচালক জোল সুজা। সংবাদ সংস্থা এপির বরাত দিয়ে খবরটি প্রকাশ করে বিবিসি।   

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার সেটে বর্ষীয়ান মার্কিন অভিনেতা অ্যালেক বল্ডউইন প্রপ বন্দুকের সাহায্যে গুলি চালান। এতে ক্যামেরাপারসন গালিনা হাচিন্সের (৪২) মৃত্যু হয়। গুরুতর আহত হন পরিচালক জোয়েল সুজা (৪৮)।

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’


পুলিশ জানায়, তারা এই ঘটনার তদন্ত শুরু করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।  

জানা গেছে, দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই গুলিবিদ্ধ হ্যালেনাকে হেলিকপ্টারে ইউনিভার্সিটি অব নিউ মেক্সিকো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ইউক্রেনের বাসিন্দা হ্যালেনা সাংবাদিকতা এবং চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেছেন।

news24bd.tv/আলী