নাচতে গিয়ে বিশেষ স্থানে আঘাত পেলেন রণবীর (ভিডিও)

নাচতে গিয়ে বিশেষ স্থানে আঘাত পেলেন রণবীর (ভিডিও)

অনলাইন ডেস্ক

অবশেষে মুক্তি পেল বহুল প্রতীক্ষিত অক্ষয় কুমারের ছবি 'সূর্যবংশী'-র প্রথম গান 'আইলা রে আইলা'। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদেরও হলমুখী করার ব্যাপারে যে বড় ভূমিকা নিতে চলেছে এই ছবি মোটামুটি সে ব্যাপারে সহমত প্রকাশ করেছে বিভিন্ন ট্রেড অ্যানালিস্টদের দল।  

সদ্য মুক্তি পাওয়া এই অ্যাকশন কপ ড্রামার গানের ভিডিওতেও সেই ঝলক যে বেশ স্পষ্ট সেকথা হলফ করে বলা যায়। ছবির ভিডিওতে পুলিশের পোশাকে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে অজয় দেবগণ, রণবীর সিং এবং অবশ্যই অক্ষয় কুমারকে।

 

এবার ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়। 'আইলা রে আইলা' গানের শ্যুটিং ব্রেকের মাঝখানে তার এবং রণবীরের কিছু খুনসুটির মুহূর্ত। সিনেমার ভাষায় যাকে বলে 'বিহাইন্ড দ্য সিনস'।  

ওই ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশের খাকি পোশাকে পরে থাকা অবস্থাতেই 'হাউজফুল ৪' ছবির 'বালা' গানের সেই জনপ্রিয় নাচ হুল্লোড় মেজাজে নাচছেন এই দুই তারকা।

 

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’


 

ভিডিওর সঙ্গে একটি সতর্কবাণীও জুড়েছেন অক্ষয়। কেন সতর্কবাণী কেন? তার জবাব পাওয়া যাবে এই ভিডিওতেই। অতি উৎসাহে নাচতে নাচতে এতটাই বুঁদ হয়ে গেছিলেন রণবীর যে ঊর্ধ্বশ্বাসে হাত পা ছুঁড়তে ছুঁড়তে নিজের গোপনাঙ্গে নিজেই আঘাত করে ফেলেন তিনি! ব্যাপার দেখে আর হাসি চেপে রাখতে পারেননি অক্ষয়। শেষে আর উপায় না দেখে নাচ থামিয়ে রণে ভঙ্গ দেন 'সিম্বা'।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন অক্ষয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী