সরকারি চাকরি ছেড়েও আ.লীগের মনোনয়ন পেলেন না সেই শিক্ষক
সরকারি চাকরি ছেড়েও আ.লীগের মনোনয়ন পেলেন না সেই শিক্ষক

সরকারি চাকরি ছেড়েও আ.লীগের মনোনয়ন পেলেন না সেই শিক্ষক

অনলাইন ডেস্ক

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সহকারী শিক্ষক আবু হানিফ সরকারি চাকরি থেকে অব্যাহতি নিয়েছিলেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার আশা ছিল তার। কিন্তু সে আশায় গুড়ে বালি। দলীয় প্রতীকে মনোনয়ন পাননি তিনি।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভায় প্রার্থীর নাম ঘোষণা করা হয়। আবু হানিফের জায়গায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ২ নম্বর বাঙ্গালা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সোহেল রানা।

সহকারী শিক্ষক আবু হানিফ জানিয়েছেন, দলীয় মনোনয়ন না পাওয়ায় একেবারেই বিচলিত নন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন


যে কোন সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব: ওবায়দুল কাদের

কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবাল হোসেনকে

কুমিল্লার সঙ্গে যেতে চায় না ফেনী, দাবী আদায়ে কমিটি গঠন

রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত


উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম সাতবাড়িয়া নব্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন আবু হানিফ। শিক্ষকতার পাশাপাশি এলাকার মানুষের সেবায় ছুটে চলতেন এ প্রান্ত থেকে ইউনিয়নের ও প্রান্তে। নির্বাচন ঘনিয়ে আসায় গত ৪ অক্টোবর চাকরি থেকে অব্যাহতি নেন শিক্ষক আবু হানিফ। তিনি ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ছিলেন। শিক্ষকতা থেকে অব্যাহতি নেওয়ার পর এলাকায় গণসংযোগ ও মতবিনিময় শুরু করেন।

এ বিষয়ে আবু হানিফ গণমাধ্যমকে বলেন, এখনই স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়ে বলতে পারছি না। বাসায় ফিরে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে কথা বলবো। এরপরই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হবো কি না সে ব্যাপারে সিদ্ধান্ত নেবো।

news24bd.tv এসএম

;