পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষীর উপর হামলা

পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষীর উপর হামলা

Other

স্বাধীনতা যুদ্ধকালে মানবতাবিরোধী অপরাধের আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে মামলার স্বাক্ষী জলিল শেখের উপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট বন্দর বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। হামলাকারী জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। আহতবস্থায় জলিল শেখকে পুলিশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেছে।

স্বাক্ষী জলিল শেখ (৭২) পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া গ্রামের মৃত মাজেদ শেখের পুত্র। আটক জাহিদুল ইসলাম হাওলাদার (৩৫) খুলনা জেলার রামনগর এলাকার সিদ্দিক হাওলাদারের পুত্র।

হাসপাতালে চিকিৎসাধীন জলিল শেখ জানান, পাড়েরহাট বন্দর বাজারে তিনি ইলেক্টনিক্সের বিভিন্ন যন্ত্রাংশ মেরামত করেন। কয়েকদিন আগে স্থানীয় একজন লোক একটি আইপিএস তার কাছে মেরামত করার জন্য দিয়ে যায়।

কিন্তু যে ব্যক্তি মেরামতের জন্য দিয়ে যায় তিনি এটা না নিতে এসে অপরিচিত একজন এসে সেই আইপিএসটি নিতে চাইলে তিনি সেটা দিতে অপারগতা প্রকাশ করে।  

এ বিষয়ে নিয়ে ক্ষিপ্ত হয়ে ঐ ব্যক্তি তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা ও পুলিশ এগিয়ে এসে হামলাকারীকে আটক করে এবং তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন


সরকারি চাকরি ছেড়েও আ.লীগের মনোনয়ন পেলেন না সেই শিক্ষক

যে কোন সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব: ওবায়দুল কাদের

কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবাল হোসেনকে

কুমিল্লার সঙ্গে যেতে চায় না ফেনী, দাবী আদায়ে কমিটি গঠন


পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, আহত ব্যক্তির পিঠের দিকে আঘাতের চিহ্ন আছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হুমায়ুন কবির জানান, স্বাক্ষী জলিল শেখের ব্যবসায়ী প্রতিষ্ঠানে ব্যক্তিগত বিষয় নিয়ে এক ব্যক্তির সাথে হাতহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ এ ঘটনায় সাথে জড়িত জাহিদুল নামের সেই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, যুদ্ধাপরাধী মামলার স্বাক্ষী জলিল শেখের নিরাপত্তার জন্য থাকা পুলিশই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে এবং হামলাকারী ব্যক্তিকে আটক করেছে।

news24bd.tv এসএম