বিরাটের আমাদেরকে নিয়ে চিন্তিত থাকা উচিত, স্কটিশ স্পিনারের হুঁশিয়ারি
বিরাটের আমাদেরকে নিয়ে চিন্তিত থাকা উচিত, স্কটিশ স্পিনারের হুঁশিয়ারি

বিরাটের আমাদেরকে নিয়ে চিন্তিত থাকা উচিত, স্কটিশ স্পিনারের হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক

শুধু ভারত নয়, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। বিশ্বের যে কোন প্রতিপক্ষ যে তাকে নিয়ে আলাদা করে পরিকল্পনা করবে তা বলাই বাহুল্য।

তবে পরিকল্পনা করেই উল্টো তাকে হুমকি দিয়ে রাখতে কলিজায় জোর থাকা প্রয়োজন, আর সে কাজটিই করলেন স্কটল্যান্ডের বাঁ-হাতি স্পিনার মার্ক ওয়াট। বললেন, ব্যাপারটি নিয়ে বিরাটের 'চিন্তিত' হওয়ার প্রয়োজন রয়েছে।

news24bd.tv

বিশ্বকাপের কোয়ালিফায়ারে নিজেদের গ্রুপে তিনটি ম্যাচেই জিতে ভারতের গ্রুপে জায়গা করে নিয়েছে স্কটল্যান্ড দল। সুপার টুয়েলভে আসার পথে কোয়ালিফাইং রাউন্ডে হারিয়েছে বাংলাদেশ, পাপুয়া নিউগিনি এবং ওমানকে। সুপার টুয়েলভে স্কটল্যান্ডের প্রতিপক্ষ ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও নামিবিয়া।  

কোয়ালিফায়ারে তিনটি উইকেট নেওয়ার পরে ম্যাটের পরবর্তী লক্ষ্য সুপার টুয়েলভে বিরাটের উইকেটটি নেওয়া। স্কটিশ স্পিনারের গলায় শোনা গেল কার্যত হুমকির সুর‌।

আরও পড়ুন:

মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা নিহত

জাপানী নারীদের দীর্ঘ যৌবনলাভের গোপন রহস্য


ওয়াট বলেন, 'বিরাটের জন্য অনেক পরিকল্পনা রয়েছে আমার। এই মুহূর্তে তা আমি গোপন রাখছি। আমি মনে করি এই বিষয়ে ওর চিন্তিত হওয়া উচিত। এই ব্যাপারটার জন্য আমরা ক্রিকেটটা খেলি। বিশ্বের সেরা ক্রিকেটারদের বিরুদ্ধে আপনি নিজেকে চ্যালেঞ্জ করতে চান। বিশ্বের সেরা তারকাদের বিরুদ্ধে আপনি খেলতে চান। বিশ্বের প্রত্যেককে আমরা দেখাতে চাই আমাদের খেলার ক্ষমতা। তার জন্য আমরা মুখিয়ে রয়েছি। '

news24bd.tv/ নকিব

;