তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় আর ক্লাস বাড়ানোর সুযোগ নেই: শিক্ষামন্ত্রী
তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় আর ক্লাস বাড়ানোর সুযোগ নেই: শিক্ষামন্ত্রী

তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় আর ক্লাস বাড়ানোর সুযোগ নেই: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক

করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা বিবেচনায় এই মুহূর্তে আর ক্লাস বাড়ানো সুযোগ নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ শনিবার দুপুরে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নবনির্মিত ভবন কমপ্লেক্স উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, এখনও বিশ্বের বহু দেশে নতুন করে করোনার তৃতীয় একটি ঢেউ আসছে। কোনো কোনো দেশে পরিস্থিতি আবারও খারাপ অবস্থার দিকে যাচ্ছে।

আমাদের সতর্ক থাকতে হবে। স্বাস্থবিধি মানতে হবে। যে রুটিনে শিক্ষা প্রতিষ্ঠান চলছে, সেভাবেই চলবে। সামনে এসএসসি ও এইচএসসি পরীক্ষা। এই মুহূর্তে আর ক্লাস বাড়ানো সুযোগ নেই।   

তিনি আরও বলেন, আমাদের প্রত্যেকটি ক্লাসেই শিক্ষার্থীর সংখ্যা বেশি। যদি ক্লাসের সংখ্যা বাড়াতে যাই, তাহলে এত শিক্ষক ও শ্রেণিকক্ষ নেই। আগামী জানুয়ারি মাসে যখন ক্লাস শুরু হবে, তখন যদি করোনা পরিস্থিতি এমন থাকে, তাহলে চেষ্টা করবো ক্লাসের সংখ্যা বাড়াতে।   

আরও পড়ুন:

মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা নিহত

জাপানী নারীদের দীর্ঘ যৌবনলাভের গোপন রহস্য


এসময় চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম দেব কুমার মালু, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী ও প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নকিব

;