গাজা যে নিষিদ্ধ মাদক জানতাম না : অনন্যা পান্ডে
গাজা যে নিষিদ্ধ মাদক জানতাম না : অনন্যা পান্ডে

গাজা যে নিষিদ্ধ মাদক জানতাম না : অনন্যা পান্ডে

অনলাইন ডেস্ক

গাঁজা যে নিষিদ্ধ মাদক তা জানতেন না বলে দাবি করেছেন ভারতের অভিনেত্রী অনন্যা পান্ডে। জেরার মুখে এনসিবি কর্মকর্তাদের তিনি এই তথ্য জানান। তিনি বলেন, মাত্র একবারই শাহরুখ খানের ছেলে অরিয়ানকে তিনি গাঁজা সরবরাহ করেছেন। তবে এনবিসি কর্মর্তারা বলছেন, জেরার মুখে তিনি একেক সময় একেক কথা বলছেন।

news24bd.tv

শুক্রবার প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। এসময় তিনি আরিয়ানকে কখনো নিষিদ্ধ দ্রব্য সরবরাহ করেননি বলে দাবি করেন। তার এই দাবি পুরোপুরি মেনে নিতে পারছেন না এনবিসি কর্মকর্তারা। কারণ একাধিকবার অনন্যা বলেছেন, গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে তা তিনি জানতেন না, আবার মজার ছলে আরিয়ানকে গাঁজা সরবরাহ করার আশ্বাস দিয়েছিলেন চাঙ্কি কন্যা।

news24bd.tv  
মাদক বিরোধী সংগঠনটির দাবি, অনন্যাআ অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য‌ করেছেন। এর প্রমাণ থাকা সত্ত্বেও তিনি মাদক সরবরাহের ঘটনায় যুক্ত থাকার কথা অস্বীকার করছেন। সেই সাথে শাহরুখ কন্যার সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা।


আরও পড়ুন:

'রাজাকার' পুত্রকে আওয়ামী লীগের মনোনয়ন, প্রতিবাদে মানববন্ধন

৮ দফা দাবি নিয়ে অনশনরত সনাতন ধর্মাবলম্বীদের শাহবাগ অবরোধ

মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা


মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের হোয়াটসঅ্যাপে আনি নামের কারো সঙ্গে একটি কথোপকথন হাতে আসে এনসিবির। পরে এনসিবি জানতে পারে সেই আনি হলো অনন্যা।
ইতিমধ্যে অনন্যার বাড়িতে অভিযান চালিয়ে এনসিবি তার ল্যাপটপ ও দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে ফরেনসিক পাঠিয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত

;