সিনেমা হলে দেখানো হবে ক্রিকেট ম্যাচ
সিনেমা হলে দেখানো হবে ক্রিকেট ম্যাচ

সিনেমা হলে দেখানো হবে ক্রিকেট ম্যাচ

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের প্রকোপ কমে আসায় নিষেধাজ্ঞা ধীরে ধীরে শিথীল হচ্ছে ভারতের অনেক রাজ্যে। দেশটির মহারাষ্ট্রে রাত পর্যন্ত রেস্তোরাঁ, বার, ক্লাব এবং সিনেমা হল খুলে রাখার অনুমতি দিয়েছে রাজ্য সরকার। আর সেগুলোতে আগামীকাল রাতে দেখানো হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত বনাম পাকিস্তানের ম্যাচটি। খবর আনন্দবাজার পত্রিকার।

ক্রিকেট ম্যাচ দিয়েই সিনেমা হল 'হাউসফুল' হবে বলে মনে করছেন হল মালিকেরা। মহারাষ্ট্রের একটি ক্যাফের মালিক রাহুল সিং বলেন, "এই লড়াই দেখার জন্য বিশ্বের চার ভাগের এক ভাগ মানুষ মুখিয়ে থাকেন। বড় শো হতে চলেছে রবিবারের ম্যাচ। "

তার ক্যাফের ৩০টি দোকানেই খেলা দেখতে অনেক মানুষ আসবে বলে মনে করেন তিনি।

চলতি সপ্তাহের শুরুতেই মহারাষ্ট্র সরকার জানিয়ে দিয়েছে গভীর রাত অবধি রেস্তরাঁ, ক্যাফে, হল খুলে রাখায় কোনও বাধা নেই। ভারত-পাকিস্তান ম্যাচ দিয়েই হারানো ব্যবসা আবারও ফিরে পেতে চাইছেন সেখানকার হল, ক্যাফে, রেস্তরাঁ মালিকরা।  

এর আগে দিল্লি, বেঙ্গালুরু, পঞ্জাব এবং চেন্নাইতে আগেই রাত পর্যন্ত হল, ক্যাফে, রেস্তরাঁ খোলার অনুমতি দেওয়া হয়েছিল।

আরও পড়ুন:

মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা নিহত

জাপানী নারীদের দীর্ঘ যৌবনলাভের গোপন রহস্য


রাজ্যটির এক হলমালিক গৌতম দত্ত বলেন, “মহারাষ্ট্রে আমাদের হলগুলি খোলার সঙ্গে সঙ্গেই ভারত-পাকিস্তান ম্যাচ পেয়ে গিয়েছি আমরা। ৮০ শতাংশ টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। ”

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপ গত বছর ভারতে আয়োজনের কথা থাকলেও করোনাভাইরাসের সংক্রমণে তা স্থগিত রাখা হয়। পরবর্তীতে এবছর তা সংযুক্ত আরব আমিরাত এবং ওমানের মাঠে আয়োজন করা হচ্ছে।

news24bd.tv/ নকিব

;