পাকিস্তানের বিপক্ষে জেতা নিয়ে যা বললেন কোহলি

পাকিস্তানের বিপক্ষে জেতা নিয়ে যা বললেন কোহলি

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যেকার ম্যাচটি রবিবার অনুষ্ঠিত হবে। এই খেলার আগে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, ‘পাকিস্তানের বিরুদ্ধে সবসময় সেরাটা দিতে হয়।

আজ শনিবার এক সংবাদ সম্মেলনে পাকিস্তানকে সমীহ করে বিরাট বলেন, পাকিস্তান খুবই শক্তিশালী দল। আমাদেরও মজবুত পরিকল্পনা রয়েছে।

তার সফল প্রয়োগ ঘটাতে হবে এই ম্যাচে। সবসময় পাকিস্তানের বিরুদ্ধে সেরাটা দিতে হয়। পাকিস্তান দলেও বেশ কয়েকজন গেম চেঞ্জার রয়েছেন। হিন্দুস্তান টাইমস, ওয়ান ইন্ডিয়া, টাইমস অব ইন্ডিয়ার বরাতে এই খবর জানা যায়।

এই পরিস্থিতিতে দলের সবাই সেরাটা দিতে প্রস্তুত সে কথা মনে করিয়ে দেন বিরাট। রেকর্ড নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে জবাবে তিনি বলেন, আমরা কখনো রেকর্ড নিয়ে কথা বলি না, আগে যা হয়েছে সেদিকে কোনো ফোকাস নেই।  

হার্দিককে নিয়ে জবাবে তিনি বলেন, এ টুর্নামেন্টের কোনো পর্যায়ে কমপক্ষে দুই ওভার বল করার ক্ষেত্রে প্রস্তুত হওয়ার জন্য হার্দিক পান্ডিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে আমি মনে করি। সে বল করতে শুরু করার আগে পর্যন্ত আমাদের হাতে যে সুযোগ আছে, তার পুরোটার সদ্ব্যবহার করতে পারি আমরা। কয়েকটি ওভারের জন্য আমরা বিকল্প বিবেচনা করেছি। তাই এই বিষয়টা নিয়ে আমরা চিন্তিত নই।


আরও পড়ুন:

বন্ধ হয়ে যাওয়া সীমান্ত খুলে দেওয়ার ঘোষণা সিঙ্গাপুরের

ডিজিটাল কবিরাজি, ফোনে ৪০ নারীর অশ্লীল ভিডিও

'রাজাকার' পুত্রকে আওয়ামী লীগের মনোনয়ন, প্রতিবাদে মানববন্ধন

৮ দফা দাবি নিয়ে অনশনরত সনাতন ধর্মাবলম্বীদের শাহবাগ অবরোধ


বিরাট কোহলি বলেন, ৬ নম্বরে হার্দিক আমাদের  যে সুযোগ দেয়, তা সহজে তৈরি করা যায় না। তাই প্রথম থেকেই অস্ট্রেলিয়ায় আমি ওকে স্রেফ ব্যাটসম্যান হিসেবেই খেলানোর পক্ষপাতী। আমরা দেখেছি টি-টোয়েন্টি সিরিজে হার্দিক  কীভাবে প্রতিপক্ষের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিতে পারে। দলে এরকম খেলোয়াড় থাকা দরকার, যে প্রভাবশালী ইনিংস খেলতে পারে।

news24bd.tv/এমি-জান্নাত