বিতর্কিত ব্যক্তিকে নৌকায় দেখতে চায় না মির্জানগরের বাসিন্দারা

বিতর্কিত ব্যক্তিকে নৌকায় দেখতে চায় না মির্জানগরের বাসিন্দারা

অনলাইন ডেস্ক

ফেনীর পশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন না দিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করেছেন ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আজ দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শতাধিক মানুষ অংশ নেন।

মানববন্ধনে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি আবুল হাসেম চৌধুরী বলেন, বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ২০০৩ সালে জামায়াতের সমর্থন নিয়ে মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

২০১১ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ‘সরকারি দলে’ প্রবেশ করেন। এরপর জেলা-উপজেলার কিছু নেতাকে হাত করে আওয়ামী লীগের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েই ‘আওয়ামী লীগ’ নিধনে নামেন। আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মীর ওপর নির্যাতন করেন।

জেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম ফারুক বলেন, বিতর্কিত ব্যক্তি নুরুজ্জামান ভুট্টো চেয়ারম্যান হওয়ার পর ভারতীয় নাগরিকদের অবৈধভাবে বাংলাদেশের ভোটার করেছে।

জনপ্রতিনিধি হয়েও সে ঠিকাদারের ভূমিকায় ১০ শতাংশ বাণিজ্য করে সরকারি কাজে ব্যাপক অনিয়ম করেছে।

আরও পড়ুন: এবার শিক্ষার্থীদের পড়াশোনার চাপ কমাতে চায় চীন

তিনি বলেন, ২০২০ সালের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে উপজেলা জামায়াতের আমীর নূর মোহাম্মদ ও ইউনিয়ন জামায়াতের আমির আনোয়ার শাহকে অতিথি করে অনুষ্ঠান করেন। এতে ক্ষুব্ধ হয় স্থানীয় আওয়ামী লীগ। পরে উপজেলা আওয়ামী লীগ থেকে তাকে শোকজ করা হয়। এমন বির্তকিত ব্যক্তিকে নৌকা দেওয়া হলে আওয়ামী লীগ ক্ষতিগ্রস্ত হবে।

কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলী আকবর ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক লোকমান চৌধুরী, ছাত্রলীগের সাবেক নেতা আবু ইউসুফ ও সাবেক ছাত্রনেতা নুরুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

news24bd.tv নাজিম