রোহিঙ্গাদের বড় নেতা হয়ে ওঠাই কাল হলো মহিবুল্লাহর

রোহিঙ্গাদের বড় নেতা হয়ে ওঠাই কাল হলো মহিবুল্লাহর

Other

রোহিঙ্গা ক্যাম্পে মাদ্রাসায় হামলায় ৬ নিহতের ঘটনায় ৮ জনকে আটক করেছে এপিবিএন। এ হত্যাকাণ্ডের পর ক্যাম্পে ক্যাম্পে চলছে সাড়াশি অভিযান। এদিকে রোহিঙ্গাদের শীর্ষ নেতা মুহিবুল্লাহকে হত্যায় অংশ নেয়া আজিজুল হকসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত বলে জানিয়েছে এপিবিএন।

শুক্রবার ভোর রাতে কক্সবাজারের উখিয়া ক্যাম্পের মাদ্রাসায় রোহিঙ্গা দুষ্কৃতিকারীদের হামলায় ৬ রোহিঙ্গা নিহত হওয়ার ঘটনায় এখনও থমথমে পুরো ক্যাম্প এলাকা। চাপা আতঙ্কে মুখ খুলছেন না কেউই। কঠোর নিরাপত্তার মধ্যে চলছে পুলিশের সাঁড়াশি অভিযানও।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন -এপিবিএন জানায়, হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন :  ১২০ সেকেন্ডে মুহিবুল্লাহকে হত্যা করেন তারা

রোহিঙ্গা নেতা মুহিব উল্লাহ হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে বলেও দাবি করে এপিবিএন। শনিবার দুপুরে উখিয়ায় এপিবিএন কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, মুহিব উল্লাহকে হত্যা করতে ২ দিন আগে পরিকল্পনা করে দুর্বৃত্তরা।  

এর আগে শনিবার সকালে কুতপালংয়ের লাম্বাশিয়া লোহার ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় কিলিং স্কোয়াডের সদস্য আজিজুল হক, মো. রশিদ প্রকাশ মুর্শিদ আমিন, মো. আনাস ও নূর মোহাম্মদকে।  

গেল ২৯ সেপ্টেম্বর রাতে উখিয়া লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে নিহত হন রোহিঙ্গা জনগোষ্ঠীর শীর্ষ নেতা মুহিববুল্লাহ।

news24bd.tv/আলী

;