রাত ১২টার দিকে ঘরে ঢুকে সপ্তম শ্রেণিপড়ুয়া প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের

রাত ১২টার দিকে ঘরে ঢুকে সপ্তম শ্রেণিপড়ুয়া প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের

অনলাইন ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে খুলনার পাইকগাছায় সপ্তম শ্রেণিপড়ুয়া প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে সৈকত শেখ (১৯) নামের এক তরুণের বিরুদ্ধে। এই ঘটনায় প্রেমিক সৈকতকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, তালা থানার শিবপুর গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে সৈকত শেখের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সপ্তম শ্রেণিপড়ুয়া ছাত্রী।

সৈকত তালা মুক্তিযোদ্ধা কলেজের প্রথম বর্ষের ছাত্র।

news24bd.tv

উপ-পুলিশ পরিদর্শক মো. আইয়ুব হোসেন জানান, মেয়ের বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সৈকত প্রেমিকা ওই কিশোরীর বাড়িতে ঢুকে পড়ে। মেয়েটিকে বারবার কুপ্রস্তাব দেয়। তাতে সে রাজি না হওয়ায় বিয়ের জন্য চাপ সৃষ্টি করে।

বিয়েতেও রাজি না হওয়ায় এরপর জোরপূর্বক ধর্ষণ করে সৈকত।

আরও পড়ুন


শ্রীলংকার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ, থাকতে পারে পরিবর্তন

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের মহাযুদ্ধ আজ

লঙ্কাবধে আজ মাঠে নামছে বাংলাদেশ

দাঙ্গা বন্ধে নোয়াখালীতে ছাগল হারান মহাত্মা গান্ধী


তিনি আরও বলেন, এ সময় মেয়েটি চিৎকার দিলে পাশ থেকে তার চাচা ও প্রতিবেশীরা এগিয়ে এসে ছেলেটিকে আটক করে। পরে পুলিশে খবর দেওয়া হলে তাকে আটক করা হয়। এ ঘটনায় শিশুটির চাচা বাদী হয়ে পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।  

ওসি জিয়াউর রহমান জিয়া বলেন, মেয়েটির বাবা একজন ক্যান্সার রোগী। সে যশোর দড়াটানার একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকার সুযোগে ছেলেটি তার বাড়িতে এসে এ ঘটনা ঘটিয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম