২৬ অক্টোবর যে নামে দল ঘোষণা করতে যাচ্ছে নূর

২৬ অক্টোবর যে নামে দল ঘোষণা করতে যাচ্ছে নূর

অনলাইন ডেস্ক

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর ও গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়ার নেতৃত্বে আগামী ২৬ অক্টোবর নতুন দল আত্মপ্রকাশ করতে যাচ্ছে।

অনুমতি পেলে মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে তাদের নতুন দলের ঘোষণা হবে। এই দলের নাম হবে ‘গণপরিষদ’ বলে জানা গেছে।

দল ঘোষণার অনুষ্ঠানে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদেরও সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে।

এ ছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন অনুষ্ঠানে।

এ বিষয়ে ড. রেজা কিবরিয়া বলেন, আগামী ২৬ অক্টোবর আমাদের নতুন দলের আত্মপ্রকাশ ঘটবে। এ নিয়ে আমি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ইতিবাচক জবাব পেয়েছি। তরুণ ও যুবক শ্রেণিকে প্রাধান্য দিয়ে আমরা নতুন নেতৃত্ব সাজাব।

দল ঘোষণার আগেই চট্টগ্রামে আমাদের নয়জন নেতার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এটা দুঃখজনক।

আরও পড়ুন


বাংলাদেশের বিপক্ষে নামার আগে শ্রীলঙ্কা শিবিরে বড় দুঃসংবাদ

কানাডার ক্যালগেরিতে প্রতিবাদ সভা এবং কার র‌্যালি

বাংলাদেশের খেলার দিনে ৬ হাইভোল্টেজ ম্যাচ

স্বপ্নের পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলে উৎসবের আমেজ


আর ডাকসুর সাবেক ভিপি নূর বলেন, গত ৩০ সেপ্টেম্বর আমাদের দল ঘোষণার কথা ছিল। কিন্তু নানা জটিলতায় তা সম্ভব হয়নি। পরে আমরা ২০ অক্টোবর দলের আত্মপ্রকাশ অনুষ্ঠান করার পরিকল্পনা করি। প্রশাসনিক জটিলতায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠানের অনুমতি না পাওয়ায় পরে তা-ও পরিবর্তন করা হয়। এবার আমরা ২৬ অক্টোবর একই স্থানে অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নিয়েছি।

দল ঘোষণার অনুষ্ঠানের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মিলনায়তন ব্যবহারের অনুমতি চাওয়া হয়েছে। এখনো অনুমতি মেলেনি। যদি অনুমতি না মেলে তাহলে ২৬ অক্টোবর ঢাকার যে কোনো জায়গায় অনুষ্ঠান করে দলের ঘোষণা দেওয়া হবে বলেও জানান নুরুল হক নূর। সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

news24bd.tv এসএম