ফেসবুকে মহানবী (সঃ)-কে নিয়ে কটুক্তি করার অভিযোগ, কিশোর আটক

ফেসবুকে মহানবী (সঃ)-কে নিয়ে কটুক্তি করার অভিযোগ, কিশোর আটক

Other

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির অভিযোগে সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক কিশোরকে আটক করেছে পুলিশ। আটক কিশোরের নাম কৌশিক রায় তনু (১৭)। সে দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি এলাকার কৃপাসিন্ধুর ছেলে। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ তাকে তার বাড়ি থেকে আটক করে।

দোয়ারা বাজার থানা পুলিশ জানায়, দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি এলাকার কৌশিক রায় তনু গতকাল শুক্রবার রাত নয়টার দিকে তার ফেইসবুক ওয়াল থেকে মহানবী (সঃ) নিয়ে কটুক্তি করে একটি স্ট্যাটাস দেয়। এই খবরটি জানাজানি হয়ে গেলে আমবাড়ি বাজারে আসরের নামাজের পর মুসল্লিরা বিক্ষোভ মিছিল করে এবং পরিস্থিতি অবনিতি হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সেই যুবককে সন্ধ্যায় তার বাড়িতে গিয়ে তাকে আটক করে। পুলিশ জানায় কৌশিক রায় তনু স্বীকার করেছে সে তার ফেইসবুক থেকে এই অবমাননাকর পোষ্টটি দিয়েছে  এবং পরে তার ফেইসবুক ডিলিটও সে নিজে করেছে। সার্বিক দিক বিবেচনা করে  আটকের পর তাকে দোয়ারাবাজার থানায় না নিয়ে সুনামগঞ্জে আনা হয়েছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর বলেন, ফেইসবুকে মহানবীকে নিয়ে অবমাননাকর পোষ্ট দেয়ায় আমরা কৌশিক নামের একজনকে আটক করেছি। আটকের পর সে স্বীকার করেছে সে তার ফেইসবুক থেকে পোষ্টটি করেছে  এবং সে পরে তার ফেইসবুকটি ডিলিটও করেছে। আটকের সময় দোয়ারাবাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


দোয়ারাবাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, মহানবী (সঃ)কে নিয়ে কটুক্তির অভিযোগে পুলিশ একজনকে আটক করেছে। সার্বিক দিক বিবেচনা করে আটক ব্যক্তিকে সুনামগঞ্জে নিয়ে গেছে পুলিশ।

news24bd.tv/ নকিব