স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!
Breaking News
স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

অনলাইন ডেস্ক

পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রীর স্বামীকে খুন করার পর দেহ থেকে হাত-পা কেটে পাতিলে রাখে দেন। ভোলার সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড রুহিতা গ্রামের পণ্ডিতের পোল এলাকায় রোববার (২৪ অক্টোবর) ভোররাতে শিহালী বাড়িতে এমন ঘটনা ঘটেছে। খুন হওয়া ব্যাক্তির নাম মো. ফরহাদ হোসেন টিটব মুন্সী (৪৫)।

ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত টিটব মুন্সী সদর উপজেলার উওর দিঘলদী ইউনিয়ন ৭নং ওয়ার্ড ঝড়ু মুন্সী বাড়ির বেলায়েত হোসেন মুন্সীর ছেলে। এ ঘটনায় নিহত টিটব মুন্সীর দ্বিতীয় স্ত্রী নুরনাহার বেগমকে রক্তাক্ত দা’সহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন:

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো টিটব গতকাল রাতে আলীনগরে তার দ্বিতীয় স্ত্রী নুর নাহার বেগমের বাড়িতে যান। সকালে তার স্ত্রীকে ঘরের সামনে রক্তাক্ত দা হাতে নিয়ে বসে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোর করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘরের ভেতরের মেঝে থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী নুরনাহারকে গ্রেপ্তার করেন।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক কবির হোসেন জানান, শনিবার রাতে ওই বাড়িতে তার স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে রাতে টিটব ঘুমিয়ে পড়ে। এরপর স্ত্রী রাতের ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করেন। হত্যার পর টিটবের হাত-পা টুকরো টুকরো করে রান্না করার পাতিলে রাখেন।

news24bd.tv/ কামরুল