রিমান্ড শেষে বদরুন্নেসার শিক্ষিকা রুমা কারাগারে
ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক

রিমান্ড শেষে বদরুন্নেসার শিক্ষিকা রুমা কারাগারে

অনলাইন ডেস্ক

রিমান্ড শেষে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উসকানিমূলক, মিথ্যা ও গুজব ছড়ায় এমন ভিডিও ছড়ানোর অভিযোগে রাজধানীর রমনা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায়  তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন রিমান্ড শেষে রুমা সরকারকে আদালতে হাজির করা হয়।

এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার উপপরিদর্শক (নিরস্ত্র) মো. শফিকুল ইসলাম।  

আরও পড়ুন:


স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


এ সময় আসামিপক্ষে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রাজধানী পল্লবীতে শাহীন উদ্দিন হত্যাকাণ্ডের নৃশংস ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে নোয়াখালীর যতন সাহা হত্যাকাণ্ড বলে অপপ্রচারের অভিযোগে গত ২০ অক্টোবর রুমা সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদরদপ্তরে নিয়ে আসা হয়।  

এরপর গত ২১ অক্টোবর রমনা থানায় র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। একইদিন এ মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমানের আদালত তার জামিন আবেদন খারিজ করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

news24bd.tv/ কামরুল