বিশ্বে করোনায় মৃত্যু- শনাক্ত অনেক কমেছে
Breaking News
বিশ্বে করোনায় মৃত্যু- শনাক্ত অনেক কমেছে

বিশ্বে করোনায় মৃত্যু- শনাক্ত অনেক কমেছে

অনলাইন ডেস্ক

বিশ্বব্যাপী করোনার পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বাংলাদেশ সময় সোমবার (২৫ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু আক্রান্ত অনেক কমেছে। এ সময় মৃত্যু হয়েছে আরও ৪ হাজার ৬৬৮ জনের, শনাক্ত হয়েছে ৩ লাখ ১৮ হাজার ৪৯৬ জন।

এর আগে রোববার (২৪ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছিল ৫ হাজার ৯১৫ জনের, শনাক্ত হয়েছিল ৩ লাখ ৭৪ হাজার ২৭৪ জন।

এর আগের দিন শনিবার (২৩ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয়েছিল ৭ হাজার ৭৩২ জনের, শনাক্ত হয়েছিল ৪ লাখ ৫৭ হাজার ৫০৯ জন।

আরও পড়ুন:


গোসলখানার দরজা বন্ধ করে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ!

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

পাকিস্তানি সমর্থকদের ওপর ভারতীয় সমর্থকদের হামলা, আহত ২


এর আগে শনিবার (২৩ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয়েছিল ৭ হাজার ৭৩২ জনের, শনাক্ত হয়েছিল ৪ লাখ ৫৭ হাজার ৫০৯ জন।

এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৪৪ লাখ ৯ হাজার ৮৮৯ জন ও মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ লাখ ৬৩ হাজার ৫০৪ জনে।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে বিশ্বের ক্ষমতাধর দেশ যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছে ৪ কোটি ৬৩ লাখ ১২ হাজার ৭৮২ জন। মৃত্যু হয়েছে ৭ লাখ ৫৬ হাজার ৩৬২ জনের।

আক্রান্তে দ্বিতীয় এবং মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত করোনায় ৩ কোটি ৪১ লাখ ৮৯ হাজার ৪৮৪ জন সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয়েছে ৪ লাখ ৫৪ হাজার ৭৪৩ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে দ্বিতীয় অবস্থানে থাকা ব্রাজিলে এখন পর্যন্ত মোট সংক্রমিত হয়েছেন ২ কোটি ১৭ লাখ ২৯ হাজার ৭৬৩ জন এবং এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৬ লাখ ৫ হাজার ৬৮২ জনের।

news24bd.tv/ কামরুল 

;