ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ
ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

Other

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম (৩৫) নামে এক দুই সন্তানের  জনকের বিরুদ্ধে। গত শুক্রবার উপজেলার বড়বাড়ী ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, ভ্যানচালক বাবা বাড়িতে ছিলেন না।

মা মাঠে ছিলেন সাংসারিক কাজে। শুক্রবার দুপুরে বাড়িতে একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে রফিকুল। স্কুলছাত্রী চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসলে পালিয়ে যায় রফিকুল।

এ ঘটনার পর স্কুলছাত্রীর বাবা আইনী সহায়তা পেতে ৯৯৯ ফোন করলে থানায় আসতে বলে স্কুলছাত্রীর বাবাকে। এরপর ওইদিন সন্ধ্যায় প্রভাবশালীদের চাপে মীমাংসায় বসেন স্কুলছাত্রীর বাবা।

আরও পড়ুন:


গোসলখানার দরজা বন্ধ করে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ!

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

প্রেমিকাকে জিহ্বা কাটার ঘটনায় প্রেমিকাসহ গ্রেপ্তার ৪

জোর করে তুলে নিয়ে বিয়ে, দুই বছর পর পিটিয়ে হত্যা করল স্বামী


স্কুলছাত্রীর মা ও বাবা জানান, আমাদের ৩ মেয়ে। রফিকুল ও তার লোকজন খুবই দুধর্ষ। ভয়ে কোথাও বিচার চাইতে ভয় পাচ্ছি। তাছাড়া মামলা চালানোর মত সামর্থ নেই।

স্থানীয় ইউপি সদস্য রজব আলী জানান, স্কুলছাত্রীকে ও বাবার মুখে ঘটনাটি শোনার পর এলাকায় গিয়েছিলাম। অনেকের সামনেই রফিকুল অপরাধ স্বীকার করেছে। তবে স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় স্কুলছাত্রীর বাবা ভয়ভীতির মধ্যে রয়েছে।

অভিযোগ উঠা রফিকুল ইসলামের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বালিয়াডাঙ্গী থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সবুর জানান, স্কুলছাত্রী ও তার বাবার সাথে পুলিশ কথা বলেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

news24bd.tv/ কামরুল 

;