'ফ্রেন্ডস' অভিনেতা জেমস টাইলারের অকালমৃত্যু
'ফ্রেন্ডস' অভিনেতা জেমস টাইলারের অকালমৃত্যু

'ফ্রেন্ডস' অভিনেতা জেমস টাইলারের অকালমৃত্যু

অনলাইন ডেস্ক

মাত্র ৫৯ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে হলিউড অভিনেতা জেমস মাইকেল টাইলার মৃত্যুবরণ করেছেন। তিনি বিখ্যাত টেলিভিশন সিটকম শো 'ফ্রেন্ডস'-এ গান্থার চরিত্রে অভিনয়ের জন্য খ্যাতি লাভ করেন। খবর দ্য গার্ডিয়ানের।

স্থানীয় সময় রবিবার (২৪ অক্টোবর) সকালে লস অ্যাঞ্জেলসে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে এক বিবৃতিতে নিশ্চিত করেছেন তার ম্যানেজার।

 

২০১৮ সালে টাইলার প্রস্টেট ক্যান্সারে আক্রান্ত হন। পরে তা তার হাড়ে ছড়িয়ে পড়ে। ২০২১ সালের জুন মাসে এনবিসি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে টাইলার জানান, তিনি স্টেজ-৪ প্রস্টেট ক্যান্সারে আক্রান্ত।

news24bd.tv

আক্রান্ত হওয়ার পরই একরকম নিভৃতবাসে চলে যান এই গুণী শিল্পী। জীবনের শেষ দিনগুলো তিনি তার স্ত্রী জেনিফার কার্নোর সঙ্গে কাটান।  

তার ম্যানেজার বিবিসিকে বলেন, পুরো বিশ্ব তাকে গান্থার নামেই চিনতো। কিন্তু তার পরিচিতজনেরা জানতো তিনি একাধারে একজন অভিনয়শিল্পী, মিউজিশিয়ান এবং একজন ভালো মানুষ হিসেবে। মাইকেল লাইভ সংগীত খুবই ভালোবাসতো, কখনো কখনো সে অ্যাডভেঞ্চারপ্রিয়ও হয়ে উঠতো।

আরও পড়ুন:

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

ভারতের বিপক্ষে 'রণকৌশল' ফাঁস করলেন শাহিন আফ্রিদি


তবে 'ফ্রেন্ডস' দিয়েই বিশ্বব্যাপী পরিচিতি পান টাইলার। সিরিজটির প্রধান ছয়জন চরিত্রের মতো এতোটা মনোযোগ না পেলেও বিশ্বজুড়ে গান্থার 'ফ্রেন্ডস' ভক্তদের কাছে অন্যতম জনপ্রিয় একটি চরিত্র।

তিনি এই সিরিজে কফি হাউজ 'সেন্ট্রাল পার্ক'-এর ওয়েটার এবং ম্যানেজার হিসেবে অভিনয় করেন।

news24bd.tv/ নকিব

;