দেখতে অবিকল শাহরুখ কন্যা সুহানার মতো!

অনলাইন ডেস্ক

দেখতে অবিকল শাহরুখ কন্যা সুহানার মতো!

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান ইনস্টাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যাও নেহায়েত কম নয়। সুহানা খানের এক সোশ্যাল মিডিয়া অনুরাগী রয়েছেন যিনি ইদানিং ভাইরাল। 

কারণটা আর কিছুই নয় তিনি নাকি একেবারে সুহানার কপি। কিন্তু সুহানার অবিকল নকল এই মেয়েটি কে? ইনস্টা ব্যবহারকারী ঈশা জৈন, যার ১৩০ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে। তার বেশিরভাগ ছবি এবং ভিডিওতে সুহানা খানের মতো দেখাচ্ছে তাকে।

ঈশা জৈন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনলাইনে মন্ত্রমুগ্ধকর পোস্টগুলি দেখার পরই তার অনুরাগীর সংখ্যা চরচর করে বাড়ছে। 

প্রসঙ্গত, কিং খান এবং গৌরী খানের মেয়ে ২০১৯ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়াশোনা করতে গিয়েছেন। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক। ঈশা ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। 

নেটিজেদের মন্তব্যে, আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে। এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঈশা জৈনের যমজ বোনও রয়েছে, যার নাম ইশিকা জৈন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। 

সেগুলো ইনস্টাগ্রামে বেশ ভাইরালও। ২০০০ সালের ২২ মে, শাহরুখ খান ও গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা খানের জন্ম হয়। তাদের প্রথম সন্তান অর্থাৎ সুহানার ভাই আরিয়ান খান আপাতত মাদক কাণ্ডে গ্রেপ্তার।

আরও পড়ুন:


গোসলখানার দরজা বন্ধ করে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ!

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

প্রেমিকাকে জিহ্বা কাটার ঘটনায় প্রেমিকাসহ গ্রেপ্তার ৪

জোর করে তুলে নিয়ে বিয়ে, দুই বছর পর পিটিয়ে হত্যা করল স্বামী


news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

'কাঁচা বাদাম' গেয়ে ভাইরাল কে এই ভুবন বাদ্যকর?

অনলাইন ডেস্ক

'কাঁচা বাদাম' গেয়ে ভাইরাল কে এই ভুবন বাদ্যকর?

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে ভাইরাল 'কাঁচা বাদাম' গান। এরই মধ্যে গানটি সারা বিশ্বে দেখেছেন কয়েক মিলিয়ন মানুষ। এমনকি রিমিক্সও বানানো হয়েছে ভাইরাল এই বাদাম বিক্রির গানের। গানটি গেয়েছেন ভারতের এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। খবর জি নিউজের।

ভুবন বাদ্যকরের নিবাস বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুরি গ্রামে। 

নিজের লেখা, সুর দেওয়া ও গাওয়া 'বাদাম গান' বহুল প্রশংসিত হওয়ায় আনন্দিত ভুবন বাদ্যকর। তিনি বলেন, মোবাইলে আমার গান দেখছে সবাই। দেখা হলেই সবাই এসে আমার গানের প্রশংসা করে যাচ্ছে। ভালোই লাগছে।

নিজের ভাইরাল কীর্তি নিয়ে ভুবন বাদ্যকর গণমাধ্যমকে বলেন, হ্যাঁ, আমিই লিখেছি, আমারই তৈরি। আমারই সুর, আমারই গলা। চিন্তাভাবনা করতে করতেই করেছি। 

তিনি জানান, এর আগে বাউল গান করেছি। এখন আমি ঝাড়খণ্ড থেকে বাংলার বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে বাদাম ফেরি করি। সেই বাদাম কী করে বিক্রি করা যায়, সেই থেকেই ভাবনাচিন্তা। তারপরই গান লেখা।

ভুবন বাদ্যকর জানান, গান শুনে বহু মানুষই বাদাম কিনতে আসছেন। কেউ ৫ টাকার বাদাম কিনছেন, কেউ ১০ টাকার। বিক্রি ভালোই চলছে। আগে পায়ে হেঁটে বাদাম ফেরি করতেন। কিছুদিন সাইকেলেও করেছেন। এখন ১৫০০০ রুপি দিয়ে একটি 'গাড়ি' কিনেছেন। তাতে করেই বাদাম ফেরি করছেন।

আরও পড়ুন:

পদত্যাগের এক সপ্তাহের মধ্যেই পুনঃনির্বাচিত সুইডিশ প্রধানমন্ত্রী


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ময়ূরাক্ষী হয়ে আসছে ববি

অনলাইন ডেস্ক

ময়ূরাক্ষী হয়ে আসছে ববি

দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রের শ্যুটিংয়ে ফিরলেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। দুই বছর পর নতুন সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। ছবির নাম ‘ময়ূরাক্ষী’। পরিচালনা করছেন রাশীদ পলাশ। ছবির প্রধান আকর্ষণ ববির চরিত্র। গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। 

ববিকে এই ছবিতে ঢালিউডের একজন বিখ্যাত নায়িকার চরিত্রে দেখা যাবে। আজ বিকাল ৫টায়  হোটেল ইন্টারকন্টিনেন্টালের ক্রিস্টাল বলরুমে এ ছবির মহরত ও ফার্স্ট লুকের পোস্টার উন্মোচন হবে বলে জানান নির্মাতা রাশিদ পলাশ।

প্রযোজনায় জাজ ইন্টারন্যাশনাল লিমিটেড। এদিকে গতকাল রাতে শারজাহ স্টেডিয়াম মাতাতে দুবাই উড়াল দিয়েছেন ববি। সেখানে কয়েকটি গানের সঙ্গে পারফরম করবেন তিনি। তাই ময়ূরাক্ষীর শুভ মহরতে তিনি উপস্থিত থাকতে পারছেন না। যদিও এ অনুষ্ঠানে কানেকটেড থাকবেন বাইট ও লাইভে।

 news24bd.tv/আলী

পরবর্তী খবর

কখনো নারী, কখনো পুরুষ ; এক মানুষে দুই রুপ

অনলাইন ডেস্ক

কখনো নারী, কখনো পুরুষ ; এক মানুষে দুই রুপ

সাদ বিন রাবি ওরফে সাদ মুআ, যিনি একজন নন বাইনারি। বাংলাদেশের প্রথম পুরুষ বিউটি ব্লগার হিসেবে পরিচয় দিচ্ছেন নিজেকে। তিনি যেহেতু বায়োলজিক্যালি পুরুষ তাই এমন পরিচয় দিচ্ছেন বলে একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাতকারে জানান।

এই পরিচয়ে পথ চলা কতটা চ্যালেন্জের সে বিষয়েও বলেন তিনি। মেকআপসহ নানা ধরনের বিউটি কেয়ারের ভিডিও নিয়েই কেন সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করেছেন সেসব নানা কথা জানিয়েছেন।

সাদ বলেন, আমার সোশ্যাল মিডিয়ায় তেমন আগ্রহ ছিলো না, আমি আগে থেকেই মেকআপ করতে পছন্দ করি। হটাৎ ইউটিউবে দেখলাম ইন্টারন্যাশনাল অনেক পুরুষ বিউটি ব্লগার, ইনফ্লুয়েন্সার আছে যারা ভালো অবস্থানে আছে। েোদের মধ্যে জেমস চার্লস, জেফরি স্টার তারা মানুষের সাথে অনেক কিছু শেয়ার করছেন। এরপরই আমি একদিন ফেসবুক লাইভে আসি এবং এরপরই লাইভটি ভাইরাল হয়ে যায়। তবে খুব নেগেটিভ রেসপন্স আসে।

সাদ বিন রাবি

কিন্তু থেমে থাকেনি ‍সাদ। সে ভাবে এটা দিয়ে অন্যরা ক্যারিয়ার গড়ছে, তাহলে আমি কেন পারবো না? মেকআপ এর প্রতি আগ্রহ ছোট থেকে থাকলেও ২০১৮ সাল থেকে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় কন্টেন্ট দেওয়া শুরু করেন সাদ।
সাদ বলেন, ছোটবেলায় চুপ করে আম্মুর মেকআপ নিতাম। কারণ ছেলেদের মেকআপ করাটা স্বাভাবিক ছিলো না। লজ্জা পেয়ে মাঝে মাঝেই লুকিয়ে মেকআপ করতাম, আম্মুর ড্রেস পরতাম, এভাবেই শুরু হয়।

নেগেটিভ রেনপন্স এর কারণে অনেক লাইভ ডিলিট করে দিয়েছি। পরে ক্যামেরায় ফিল্ম করা শুরু করি আর ওগুলো পেইজে আপলোড করি। তার মধ্যে একটি ভিডিওর ভিউ এখন ৪৪ মিলিয়ন।

সোশ্যাল মিডিয়ায় নেগেটিভ রেনপন্স সামলানোর ব্যাপারে সাদ বলেন, কাজ করতে গেলে পজেটিভ-নেগেটিভ দুই ধরণের ফিডব্যাকই আসবে। মানুষের কথায় কান না দিয়ে নিজের কাজেই ফোকাস করেন তিনি। কারণ একটা নেগেটিভ রেনপন্স এর চাইতে দশটা পজেটিভ রেসপন্স আমার অনুপ্রেরণা।

আরও পড়ুন:

নির্বাচনে হেরে যাওয়ায় কম্বল ফেরত নিলেন প্রার্থী!

অভিবাসন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে কাজ করতে চায় ফ্রান্স

মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম

এখন দেশী বিদেশি বিভিন্ন প্রডাক্ট প্রমোশনের কাজ করেন সাদ।

একজন সাধারণ ছেলের মতো না হওয়ায় ছোটবেলা থেকেই নানা তিক্ত অভিজ্ঞতায় পড়তে হয়েছে সাদকে। তবু থেমে নেই সাদ। কখনো নারী, কখনো পুরুষ, নিজেকে এভাবেই নানা রুপে সাজিয়ে তোলেন সাদ।

 news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

মোদিকে ছেড়ে দিদির কাছে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

মোদিকে ছেড়ে দিদির কাছে শ্রাবন্তী

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির আবারও ভোলবদল করলো! বিজেপি ত্যাগের মাত্র ১৮ দিনের মাথায় পুনরায় ভিড়লেন তৃণমূলে। গত ১১ নভেম্বর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন।

শ্রাবন্তী অতীতে মমতার দল অর্থাৎ তৃণমূলেই ছিলেন। কিন্তু গত বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে হঠাৎ করেই যোগ দেন নরেন্দ্র মোদির দলে। বিজেপির হয়ে অংশ নেন নির্বাচনে। কিন্তু হেরে যান বিপুল ব্যবধানে।

শ্রাবন্তী

এরপর থেকে আর রাজনৈতিক কার্যকলাপে দেখা যায়নি শ্রাবন্তীকে। গত ১১ নভেম্বর তিনি বিজেপি ছাড়ার ঘোষণা দিয়ে ফেসবুকে লেখেন,বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের ঘটনার সময়ই সবাই অনুমান করেছিল, পুনরায় মমতার দলে ভিড়বেন অভিনেত্রী। তিন সপ্তাহ না পেরোতে সেটাই সত্যি হলো। সোমবার (২৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের বাসন্তী বিধানসভা কেন্দ্রের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানেই যোগ দিয়েছেন শ্রাবন্তী। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী।

শ্রাবন্তী

আজ বাসন্তীতে তৃণমূলের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছিলেন সায়ন্তিকাসহ অন্যান্য তৃণমূল নেতাকর্মী। এদিন তাদের উপস্থিতিতেই নতুন করে তৃণমূল পরিবারের সদস্য হলেন শ্রাবন্ত্রী। তৃণমূলে যোগের পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন তিনি।

শ্রfবন্তী জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি। তারপর রওনা হন কলকাতার উদ্দেশে।

 news24bd.tv/আলী

পরবর্তী খবর

শাকিব খানের ব্যাংক হিসাব তলব করল এনবিআর

অনলাইন ডেস্ক

শাকিব খানের ব্যাংক হিসাব তলব করল এনবিআর

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খান।

বাংলা চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব করা হয়েছে। সম্প্রতি ব্যাংকগুলোতে এমন এক চিঠি পাঠায় হয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

এনবিআরের চিঠিতে বলা হয়, শাকিব খান রানার নামে বা তাঁর ওপর নির্ভরশীল পরিবারের অন্য সদস্যদের একক বা যৌথ নামে ব্যাংক হিসাব বা তাঁদের মালিকানাধীন কোনো প্রতিষ্ঠানের নামে ব্যাংক হিসাব থাকলে তার তথ্য জমা দিতে হবে।

‘২০১৩ সালের ১ জুলাই থেকে ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত লেনদেনের বিবরণী এনবিআরে পাঠাতে হবে। ব্যাংক হিসাবের পাশাপাশি তাঁদের নামে যেকোনো সঞ্চয়ী হিসাব চলতি হিসাব, ঋণ হিসাব, বৈদেশিক মুদ্রা হিসাব, ক্রেডিট কার্ড, লকার বা ভল্ট, সঞ্চয়পত্র, শেয়ার হিসাব থাকলে তার বিবরণীও জমা দিতে হবে। এমনকি বন্ধ হয়ে গেছে এমন হিসাব থাকলেও তা জমা দিতে হবে।’

চিঠিতে শাকিব খান রানার পরিচয় দেওয়া হয়েছে অভিনেতা হিসেবে। পিতার নাম আবদুর রব, মাতা রোজিয়া বেগম, স্থায়ী ঠিকানা গোপালগঞ্জের মুকসুদপুর। বর্তমান ঠিকানা গুলশান ২। আয়কর অধ্যাদেশের ১৯৮৪–এর ১১৩ (এফ) ধারার ক্ষমতাবলে এই হিসাব তলব করেছে এনবিআর। আয়কর ফাঁকির অনুসন্ধানের জন্য এই ধারা ব্যবহার করে থাকে এনবিআর।

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর