সুনামগঞ্জে 'হাওর বৃত্ত'র উদ্বোধন করলেন এমপি পীর মিসবাহ
Breaking News
সুনামগঞ্জে 'হাওর বৃত্ত'র উদ্বোধন করলেন এমপি পীর মিসবাহ

সুনামগঞ্জে 'হাওর বৃত্ত'র উদ্বোধন করলেন এমপি পীর মিসবাহ

Other

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের পলাশ বাজার গোল চত্বরে 'হাওর বৃত্ত'র উদ্বোধন করেছেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

সোমবার (২৫ অক্টোবর) সকালে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের বাস্তবায়নে ৮ লক্ষ টাকা ব্যায়ে চত্বরের উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিউর রহিম জাদিদ,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাষ্টার, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.আব্দুল কাদির প্রমুখ।

আরও পড়ুন:

গোসলখানার দরজা বন্ধ করে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ!

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

প্রেমিকাকে জিহ্বা কাটার ঘটনায় প্রেমিকাসহ গ্রেপ্তার ৪

জোর করে তুলে নিয়ে বিয়ে, দুই বছর পর পিটিয়ে হত্যা করল স্বামী

উদ্বোধন শেষে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনাগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা এক সময় উন্নয়ন বঞ্চিত ছিল। কিন্তু আমি সংসদ সদস্য হওয়ার পর এই এলাকার মানুষদের কথা দিয়েছিলাম বিশ্বম্ভরপুর উপজেলাকে একটি উন্নয়ন মূলক মডেল উপজেলা তৈরি করব এবং সেটি করছি।

এরপর জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বিশ্বম্ভরপুর উপজেলা সদরে জয় বাংলা চত্বর, শহিদ মিনার, প্রেসক্লাব ও হাওর বিলাশ, হাওর ভিউ পরিদর্শন করেন।

news24bd.tv/ কামরুল