লজ্জাজনক হারের পর এবার দুঃসংবাদ শুনলো ভারত
লজ্জাজনক হারের পর এবার দুঃসংবাদ শুনলো ভারত

লজ্জাজনক হারের পর এবার দুঃসংবাদ শুনলো ভারত

অনলাইন ডেস্ক

একদিন আগেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপে প্রথমবারের মত হেরেছে ভারত। বিশ্বকাপের শুরুটা খারাপ হওয়ায় পরবর্তী ম্যাচগুলো এখন ভারতের জন্য আরও গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। এরই মধ্যে টিম ইন্ডিয়া শঙ্কায় পড়ে গেছে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে নিয়ে।

ম্যাচের মধ্যেই ব্যাটিংয়ে নেমে কাঁধে চোট অনুভব করেন পান্ডিয়া।

সেসময়ই তাকে বেশ কয়েকবার কাঁধে হাত বুলাতে দেখা যায়। এরপর পাকিস্তানের ব্যাটিংয়ের সময় এক ওভারের জন্যেও ফিল্ডিংয়ে নামেননি তিনি। তার পরিবর্তে ফিল্ডিং করেছেন ঈশান কিশান।

পান্ডিয়াকে তার কাঁধের চোটের পর পরই স্ক্যান করানোর জন্য পাঠানো হয়েছে। রিপোর্টের জন্য অপেক্ষায় আছে টিম ম্যানেজমেন্ট।  

বিশ্বকাপের আগেও দীর্ঘদিন চোট নিয়ে দলের বাহিরে ছিলেন পান্ডিয়া। আইপিএলের ১৪তম আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সবকটি ম্যাচ খেলতে পারেনি এই অলরাউন্ডার।  

ফলে মাত্রই চোট থেকে ফিরে আসায় তাকে দলে রাখা নিয়ে প্রশ্ন উঠেছিলো। ভারতের সাবেক ক্রিকেটাররা হার্দিকের ফিটনেস নিয়ে সন্তুষ্ট ছিলেন না। কারণ ব্যাটিংটা করলেও বোলিং করতে পারছিলেন না পান্ডিয়া।  

কিন্তু নির্বাচকেরা আস্থা রেখেছিলেন পান্ডিয়ার উপরেই। তবে ১৫ সদস্যের দলের বাহিরে ও রিজার্ভ মিলিয়ে ৫-৬ জন ক্রিকেটার সংযুক্ত আরব আমিরাতে বায়ো বাবলের মধ্যেই রেখে দিয়েছে বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড বিসিসিআই। দলের যেকোন প্রয়োজনে ডাক পড়তে পারে সেসব খেলোয়াড়দের।

আরও পড়ুন:

ভারতীয় মিডিয়ার চোখে কোহলিদের হারের ৫ কারণ


news24bd.tv/ নকিব

;