মাদক মামলায় অনন্যাকে গ্রেফতারের পরিকল্পনা জোরালো হচ্ছে
মাদক মামলায় অনন্যাকে গ্রেফতারের পরিকল্পনা জোরালো হচ্ছে

মাদক মামলায় অনন্যাকে গ্রেফতারের পরিকল্পনা জোরালো হচ্ছে

অনলাইন ডেস্ক

আবার বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠাল জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডাকা হয়েছে বলে আনন্দবাজার সূত্রে জানা যায়। মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার ডাকা হল। সেই সঙ্গে জোরাল হচ্ছে তাঁকে গ্রেফতারের পরিকল্পনা।

শাহরুখপূত্র আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্র ধরেে গত বৃহস্পতিবার প্রথম এনসিবি ডেকে পাঠায় অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে অভিযান চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোনও আটক করা হয়। পরে সেদিন অনন্যাকে এনসিবি-র দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। পরের দিন শুক্রবারেও তাকে ৪ ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা-ও প্রকাশ্যে আসে এনসিবি পাওয়া হোয়াটসঅ্যাপ বার্তায়।

news24bd.tv

আমাকে গ্রেফতার করা হতে পারে : সমীর

অনন্যা  বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়ে বলেছেন গাঁজা যে মাদক, তা তাঁর জানা ছিল না। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ  সূত্রে জানা যায় মাদক মামলায় যে তাঁকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝতে ড়ারেন অনন্যা। তাই নিজের সমস্ত শ্যুটিংয়ের কাজও  কয়েক দিন পিছিয়ে দেস। অভিনেত্রীর আশঙ্কা সত্যি প্রমাণিত করে সোমবার আবারও মুম্বাইয়ে এনসিবি-র দফতরে অনন্যাকে ডেকে পাঠানো হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত  

;