চট্টগ্রামে পূজামণ্ডপে হামলা; ১৬ জন রিমান্ডে
চট্টগ্রামে পূজামণ্ডপে হামলা; ১৬ জন রিমান্ডে

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলা; ১৬ জন রিমান্ডে

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার জেএমসেন হলে পূজামন্ডপের হামলার ঘটনায় দায়ের করা মামলায় ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে পুলিশ। তার প্রেক্ষিতে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজা ওপর শুনানি শেষে এই আদেশ দিয়েছেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলো ইফতেখার উদ্দিন, তৌহিদু আলম পলাশ, খালিদ বিন ওয়ালিদ, সৈয়দ মঈন উদ্দিন, দেলোয়ার হোসেন, মাসুদ পারভেজ, মো. হুমায়ুন, জায়েদুল ইসলাম জায়েদ, মো. রাসেল, নূরুল ইসলাম, মো. সোহাগ, জাবেদ হোসেন, আইয়ুব আলী, আমির হোসেন, খোরশেদ আলম এবং ওমর ফারুক।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, কোতোয়ালী থানা পুলিশ আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছিল। আদালত শুনানি শেষে ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য একদিন রিমান্ড মঞ্জুর করেছে।

পীরগঞ্জে সহিংসতা, ১৩ জনের ৩ দিনের রিমান্ড

গত ১৫ অক্টোবর আন্দরকিল্লা জেএমন সেন হল পূজামণ্ডপে হামলার ঘটনায় ৮৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫০০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। মামলায় যুব-ছাত্র অধিকার পরিষদের ৯ নেতাকর্মীসহ ১০০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত  

;