শোয়েব মালিককে দেখে 'দুলাভাই' স্লোগান দিল ভারতীয়রা (ভিডিও)
শোয়েব মালিককে দেখে 'দুলাভাই' স্লোগান দিল ভারতীয়রা (ভিডিও)

শোয়েব মালিককে দেখে 'দুলাভাই' স্লোগান দিল ভারতীয়রা (ভিডিও)

অনলাইন ডেস্ক

এবারের বিশ্বকাপই খেলার কথা ছিলো না তার। বিশ্বকাপের আগমুহূর্তে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান শোয়াইব মাকসুদ চোটের কারণে ছিটকে পড়ায় শেষ মুহূর্তে কপাল খুলে যায় শোয়েব মালিকের। মাঠে নেমেছিলেন ভারতের বিপক্ষে প্রথম ম্যাচেও। আর এতেই এই অদ্ভুত অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি।

ম্যাচের পর স্বয়ং তার স্ত্রী ভারতীয় তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা একটি ভিডিও রিটুইট করে সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরালও করেছেন। মুবিন নামে এক ব্যক্তি টুইটারে গ্যালারি থেকে নেওয়া একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায়, বাউন্ডারির ধারে ফিল্ডিং করছেন শোয়েব মালিক। গ্যালারি থেকে এক দল সমর্থক তখন তাকে ‘দুলাভাই’ বলে ডাকছেন।

শোয়েব আসলে সানিয়ার স্বামী বলেই ভারতীয় সমর্থকরা তাকে এই নামে ডাকছিলেন। মাঝে এক বার ঘুরে তাকান শোয়েব। তাই দেখে আরও চিৎকারে ফেটে পড়েন সমর্থকরা।

news24bd.tv

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানায়, ভিডিও দেখে টুইটারে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন সানিয়া। সেই পোস্টটি রিটুইট করে হাসির ইমোজি দিয়েছেন। সঙ্গে দু’টি ভালবাসার ইমোজিও রয়েছে। টুইটারেও সমর্থকরা এই পোস্ট লুফে নিয়েছেন। দু’দেশের সমর্থকদের একে অপরের প্রতি শ্রদ্ধাই এই পোস্টের মাধ্যমে ফুটে উঠেছে বলে জানিয়েছেন তারা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য, ভারতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা শোয়েবের ব্যক্তিগত জীবনেও রয়েছে। স্ত্রী ভারতের হায়দরাবাদের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। ভারত-পাকিস্তান ম্যাচের দিন সঙ্কটে থাকেন সানিয়া। এদিকে ক্যারিয়ারের একেবারে শেষ পর্যায়ে থাকা শোয়েব মালিকের এটাই হয়তো শেষ বিশ্বকাপ।

আরও পড়ুন:

দলে লিটনের থাকা নিয়ে প্রশ্ন তুললেন ওয়াসিম আকরাম!


news24bd.tv/ নকিব