আরিয়ানের জামিন শুনানি আজ, টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার প্রস্তাব

আরিয়ানের জামিন শুনানি আজ, টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার প্রস্তাব

অনলাইন ডেস্ক

প্রমোদতরীতে মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ান খানের আজ মঙ্গলবার জামিন আবেদনের শুনানি মুম্বাই হাই কোর্টে। এ নিয়ে তৃতীয় বারের মত জামিনের আবেদন আরিয়ানের।

এর আগে দু’বার শাহরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল আদালত। যুক্তি হিসেবে বলা হয়েছিল, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

যেহেতু তিনি এক জন তারকা পুত্র, তাই এ বিষয়ে নিজের প্রভাব প্রতিপত্তিও প্রমাণ লোপাটে কাজে লাগাতে পারেন। এমনটাই তদন্তকারী সংস্থা এনসিবি দাবি করেছিল। তবে এখন যখন ঘটনার তদন্তকারী খোদ এনসিবির কর্তার বিরুদ্ধেই তদন্তে দুর্নীতির অভিযোগ উঠেছে, ফলে২৩ বছরের আরিয়ানের মুক্তি নিয়ে আশার আলো দেখছেন অনেকেই। ভারতীয় এক সংবাদমাধ্যমে এ খবর উঠে আসে।
  

প্রিতিবেদনে বলা হয়েছে, কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো এনসিবি কর্তা সমীরের বিরুদ্ধে আট কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। মাদক মামলার এক সাক্ষী প্রভাকর সইল একটি হলফনামায় জানিয়েছিলেন, শাহরুখ-পুত্রকে গ্রেফতার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। প্রভাকরের দাবি, এক সাক্ষীর মাধ্যমে এই মামলায় ২৫ কোটি টাকা দাবি করা হয়। যার মধ্যে ৮ কোটি টাকা সমীর নিজে নেবেন বলে জানিয়েছিলেন।

আরও পড়ুন


যে কারণে শাহরুখের 'মান্নাতে' নিষিদ্ধ হল মিষ্টি

পুত্র আরিয়ান ছাড়া এবারের জন্মদিন কীভাবে কাটবে শাহরুখের ?


এনসিবির অন্দরে এই দুর্নীতির অভিযোগ আরিয়ানের জামিনের আবেদন নিয়ে আশার আলো দেখছে শাহারুখ- গৌরী।

এদিকে, জানা গেছে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। মানত করেছেন, আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও মিষ্টি তৈরি হবে না ‘মান্নাত’-এ। মান্নাত এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি।    

news24bd.tv রিমু