জনপ্রিয়তার আশায় পর্নো সাইটে ভিডিও আপলোড করেন গণিত শিক্ষক!
জনপ্রিয়তার আশায় পর্নো সাইটে ভিডিও আপলোড করেন গণিত শিক্ষক!

জনপ্রিয়তার আশায় পর্নো সাইটে ভিডিও আপলোড করেন গণিত শিক্ষক!

অনলাইন ডেস্ক

প্রতিনিয়তই ঘটনাবহুল এই বিশ্বে কিছু না কিছু ঘটছেই। এর মধ্যে কিছু ঘটনা আমাদের আনন্দ দেয়, আর কিছু ঘটনা আমাদেরকে নাড়া দিয়ে যায়। বিশেষত এই করোনাকালিন সময়ে তো কিছু ঘটনা হাসির খোরাকও জুগিয়েছে নেট পাড়ায়। এবার তেমনই এক অদ্ভুত এক কাণ্ড ঘটালেন এক শিক্ষক।

করোনার সময়ে সব দেশেই কম বেশি অনলাইনে ক্লাসের কার্যক্রম চলেছে। টিক তেমনিভাবেই তাইওয়ানের এক গণিতের শিক্ষক তার অনলাইনে নেয়া ক্লাসের ২০০ ভিডিও সম্প্রতি আপলোড করেছেন। কিন্তু সেই শিক্ষিকা যে ওয়েবসাইটে ভিডিও আপলোড করেছেন সেটা নিয়েই শুরু  হয়েছে আলোচনা -সমালোচনা। কারণ তার ভিডিওটি যে ওয়েবসাইটে আপলোড করেছেন সেটি কোন পড়াশোনা বিষয়ক সাইট নয়।
সেটি একটি নীল ছবির বিখ্যাত ওয়েব সাইট।

তাইওয়ানের অঙ্কের ওই শিক্ষকের নাম ছাংশু। ছাংশু তার নেয়া ক্লাসের মধ্যে প্রায় ২০০টি ভিডিও আপলোড করেন একটি বিখ্যাত নীল ছবির ওয়েব সাইটে। কিন্তু নেট পাড়ায় আলোচনা হচ্ছে যে ওয়েকবসাইট যৌনতার ছড়িয়ে দেয়ার জন্য বিখ্যাত, সেখানেই কেন গণিত শেখার ভিডিও আপলোড করছেন সেই শিক্ষক।  

গণিতে স্নাতকোত্তর করা ৩৪ বছরের এই শিক্ষক তাইওয়ানের একটি স্কুলে বর্তমানে শিক্ষকতা করছেন। করোনার সময়ে অনলাইনে নেয়া ক্লাস তিনি  প্রথমে আপলোড করতেন ইউটিউবে।  

কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি  নীল ছবির জন্য বিখ্যাত সেই ওয়েবসাইটেও তিনি সেই ভিডিও আপলোড শুরু করেন।  

আরও পড়ুন : পল্লী বিদ্যুতায়ন বোর্ডে বড় নিয়োগ

এ নিয়ে সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন,  নীল ছবির জন্য বিখ্যাত সেই ওয়েবসাইটের জনপ্রিয়তার কথা ভেবেই ওখানে ভিডিও আপলোড করেছি।

তিনি আরও বলেন, ওই প্ল্যাটফর্মে ভিডিওগুলো প্রচুর মানুষ দেখছেন। সে জন্য আমি সেখানেও ভিডিও আপলোড করেছি।

news24bd.tv/আলী