প্রেমের টানে ১৪ বছরের কিশোরের সাথে বাড়িছাড়া চাচি!
প্রেমের টানে ১৪ বছরের কিশোরের সাথে বাড়িছাড়া চাচি!

প্রেমের টানে ১৪ বছরের কিশোরের সাথে বাড়িছাড়া চাচি!

অনলাইন ডেস্ক

প্রতিনিয়তই ঘটনাবহুল এই বিশ্বে কিছু না কিছু ঘটছেই। এর মধ্যে কিছু ঘটনা আমাদের আনন্দ দেয়, আর কিছু ঘটনা আমাদেরকে নাড়া দিয়ে যায়। আবার কিছু ঘটনা আমাদের কিংকর্তব্যবিমুঢ় করে দেয়। এমনই এক আশ্চর্য ঘটনা ঘটেছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয় ইউনিয়নের দেওতলা গ্রামে।

এই গ্রামের পাশের বাড়ির চাচির ওয়াইফাই দিয়ে গেম খেলেতে যেত ১৪ বছরের এক কিশোর। এরপর একসময় তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে, একপর্যায়ে তা প্রেমে গড়ায়। অবশেষে সম্পর্কে চাচি-ভাতিজা সিদ্ধান্ত নেয় প্রেমের টানে বাড়ি ছাড়ার। সেই পরিকল্পনা অনুযায়ী পরিবার-স্বজনদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে আসে রাজধানী ঢাকায়।  

সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে। দেওতলা গ্রামের ওই কিশোরের বাবা সৌদি আরব প্রবাসী। মেধাবী কিশোর অয়ন অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পায়।  

প্রেমের টানে চাচির হাত ধরে পালিয়ে গেলে থানায় ‘নিখোঁজের’ সাধারণ ডায়েরি (জিডি) করে অয়নের পরিবার। জিডির অনুসন্ধানে নেমে পুলিশ ঢাকা থেকে তাদের উদ্ধারের পর বিষয়টি জানাজানি হয়।

থানা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর অয়ন বাড়ি থেকে নিখোঁজ হয়। ২৪ অক্টোবর থানায় জিডি করে পরিবার। জিডির সূত্রে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ঢাকার নাখালপাড়া থেকে অয়ন ও তার ২০ বছর বয়সী চাচিকে উদ্ধার করে পুলিশ। সেখানে একটি বাসা ভাড়া নেওয়ার চেষ্টা করছিলেন তারা।

আরও পড়ুন:

মা কালী সেজে জনগণকে তাক লাগালেন রিখিয়া

আরিয়ানের জামিন শুনানি আজ, টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার প্রস্তাব


 

অয়ন জানায়, চাচির বাড়িতে গিয়ে ওয়াইফাই দিয়ে মোবাইল ফোনে গেম খেলতো সে। একদিন চাচি তাকে প্রেমের প্রস্তাব দেন। কিছু না বুঝেই অয়ন রাজি হয়। তাদের মধ্যে ৩-৪ মাস প্রেম চলে। এসময় বিভিন্ন জায়গায় ঘুরতেও যায় তারা।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, জিডির অনুসন্ধানে নেমে তাদেরকে ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে প্রেমের টানে ঘরে ছেড়েছে।

news24bd.tv/আলী