কুমিল্লা নামে বিভাগ না করলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের হুমকি

কুমিল্লা নামে বিভাগ না করলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের হুমকি

অনলাইন ডেস্ক

কুমিল্লা নামে বিভাগ না করলে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের মাধ্যমে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

মঙ্গলবার বিকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এলডিপির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এই হুশিয়ারি দেন।

সরকারের সমালোচনা করে এ সময় এলডিপি মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ মৃত্যু শয্যায়। তারেক রহমান বিদেশে নির্বাসিত।

এ অবস্থায় বৃহৎ রাজনৈতিক দল বিএনপি এই স্বৈরাচার সরকার পতনের আন্দোলন করতে ব্যর্থ হয়েছে। শোনা যাচ্ছে- বিএনপি নেতারা সরকারের সঙ্গে আঁতাত করে বসে আছেন। এ জন্যে তারা আন্দোলনে যেতে রাজি নয়। কিন্তু এ সরকারকে একদিন না একদিন তাদের সমস্ত অপকর্মের জন্য জবাবদিহি করতে হবে।
 

গত ২১ অক্টোবর গণভবন থেকে ভিডিও কনফারেন্সে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মেঘনা ও পদ্মা নামে দুটি বিভাগ করা হবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন:

মা কালী সেজে জনগণকে তাক লাগালেন রিখিয়া

আরিয়ানের জামিন শুনানি আজ, টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার প্রস্তাব


 

কুমিল্লার বিভাগের নাম হবে মেঘনা ও ফরিদপুর বিভাগের নাম হবে পদ্মা। তবে কুমিল্লা নামে বিভাগের দাবি নাকচ করে প্রধানমন্ত্রী সেদিন বলেন, ‘কু’ নাম দিয়ে আমি কোনো বিভাগ দেব না। এ সময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার দাবি জানিয়ে বলেন, আপা কুমিল্লার নামে। সারা কুমিল্লার মানুষ কুমিল্লা নামে চায়।

news24bd.tv/আলী