পাকিস্তানের জয় উদযাপন করে চাকরি হারালেন ভারতীয় শিক্ষিকা
Breaking News
পাকিস্তানের জয় উদযাপন করে চাকরি হারালেন ভারতীয় শিক্ষিকা

পাকিস্তানের জয় উদযাপন করে চাকরি হারালেন ভারতীয় শিক্ষিকা

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথমবারের মতো জয়ে বাঁধভাঙা উল্লাসে ফেটেছে গোটা পাকিস্তান। ম্যাচে বিরাট কোহলিদের ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে তারা। সেই জয়ে উল্লাসে সামিল হয়ে চাকরি হারালেন ভারতীয় এক শিক্ষিকা। তার নাম নাফিসা আতারি। তিনি রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি বিদ্যালয়ে শিশুদের পড়ান।    

ভারত-পাকিস্তান ম্যাচ শেষে ভারতীয় ওই শিক্ষিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটিংয়ের ছবি দেন। আর ক্যাপশনে লেখেন, ‘আমরাই জিতেছি। ’ 

নাফিসার সেই স্ট্যাটাসে তার বিদ্যালয়ের এক ছাত্রের অভিভাবক মন্তব্যের ঘরের জিজ্ঞেস করেন, আপনি ভারতীয় হয়েও পাকিস্তানের সমর্থন করেন? 

নাফিসা জবাবে লেখেন, জি, আমি পাকিস্তান দলের সমর্থক। এর অল্প কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে নাফিসার স্কুল বিদ্যালয় কর্তৃপক্ষেরও নজরে আসে ।  

আরও পড়ুন:

যশোরে ৫ শিশুকে বলাৎকার! যুবক গ্রেফতার

বাড়িতে ঢুকে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

পরদিন বিদ্যালয় কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেয়।

উল্লেখ্য, দুবাইয়ে ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়েই রেকর্ড জয় নিয়ে মাঠ ত্যাগ করে পাকিস্তান। দুর্দান্ত জয়ে মোহাম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ ও অধিনায়ক বাবর আজম ৫২ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন।

news24bd.tv রিমু