গুলশানে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮টি ইউনিট

অনলাইন ডেস্ক

গুলশানে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮টি ইউনিট

রাজধানীর গুলশান-২ নম্বরের একটি আবাসিক ভবনের নিচতলায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

আজ সকাল সাড়ে ১১টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম সদর দফতরের ডিউটি অফিসার মো. রাফি জানান, গুলশান-২ এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর ছয়তলা বাসার নিচতলায় আগুন লাগে।

আরও পড়ুন: 

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

১০ মিনিটের সংঘর্ষে রণক্ষেত্র নয়াপল্টন

এনআইডি নিয়ে সরকারের নতুন পরিকল্পনার কথা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী


কিভাবে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নেভাতে কাজ করছেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আবারও কোনাবাড়িতে ঝুটের গুদামে আগুন

অনলাইন ডেস্ক

আবারও কোনাবাড়িতে ঝুটের গুদামে আগুন

আবারও গাজীপুরের কোনাবাড়িতে ঝুটের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কোনাবাড়ির দেউলিয়াবাড়ি এলাকার ঝুটের গুদামে এ আগুনের ঘটনা ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল হামিদ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কোনাবাড়ির দেউলিয়া বাড়ির আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করছে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস জানায়, কোনাবাড়ির দেউলিয়াবাড়ি এলাকায় বিকেল সাড়ে ৪টার দিকে খোকন মিয়া ঝুট গুদামে আগুন দেখতে পাওয়া যায়। মুহূর্তেই আগুন পাশের পাঁচ-ছয়টি গুদামে ছড়িয়ে পরে। এ সময় স্থানীয়রা আগুন নেভানোর কাজ শুরু করে, পরে আগুন বাড়তে থাকায় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

আরও পড়ুন


ভাইরাল ছবি হাছান মাহমুদের নয়!


news24bd.tv/ কামরুল

পরবর্তী খবর

মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

জাহিদুজ্জামান, কুষ্টিয়া:

মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

খানা-খন্দে ভরা সেই জাতীয় মহাসড়কে এবার বাবার মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় নিহত হয়েছে এক স্কুলছাত্রী। শুক্রবার (২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী জাতীয় মহাসড়কের রানাখড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

৪ মাস আগে সড়কের এই অংশ দেবে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও ত্রিমোহনী থেকে ভেড়ামারা পর্যন্ত এই সড়কের ১২ কি.মি. অংশ লেনের মত দেবে গেছে। যেখানে যান চালাতে চালকদের যুদ্ধ করতে হয়।

সড়ক বিভাগ মাঝে মাঝে ইট-সুরকি ফেলে কোনমতে যান চলাচলের উপযোগী করে, যা আবার দু-একদিনের মধ্যেই আগের অবস্থায় ফিরে যায়। 

আরও পড়ুন


ভাইরাল ছবি হাছান মাহমুদের নয়!


কুষ্টিয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিরুল ইসলাম জানিয়েছেন এই সড়কটি পুনঃনির্মাণের জন্য ঠিকাদারকে কার্যাদেশ দেয়া হয়েছে। তিনি দু-একদিনের মধ্যেই কাজ শুরু করবেন।

এই সড়কে বাবা-মায়ের সঙ্গে মোটরসাইকেলে যাচ্ছিলেন স্কুলছাত্রী তোয়া খাতুন। তাদের বাড়ি পাবনা জেলার সদর উপজেলার দৌগাছি ইউনিয়নের কুড়ুনিয়া গ্রামে।

তালবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ রায় জানান, সকালে মোকাররম মুন্সি, তার স্ত্রী ও মেয়ে তোয়াকে নিয়ে মোটরসাইকেলে পাবনা থেকে কুষ্টিয়ায় আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন।

রানাখড়িয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে পড়ে যায় তোয়া। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

news24bd.tv/ কামরুল

পরবর্তী খবর

অগ্নিকাণ্ডে পোশাকশ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

অগ্নিকাণ্ডে পোশাকশ্রমিকের মৃত্যু

মামুনুর রশিদ মামুন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আগুনের ঘটনায় মামুনুর রশিদ মামুন (২৭) নামের একজন মারা গেছে। আজ শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টার দিকে তিনি রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটসহ আবাসিক সার্জন এসএম আইউব হোসেন। তিনি বলেন, মামুনের শরীরের শতভাগই দগ্ধ ছিল। এ ঘটনায় পারভেজ ও জীবন নামে আরও দুজন চিকিৎসাধীন রয়েছেন। 

আরও পড়ুন


সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


মৃতের ফুফাতো ভাই মো. সোহেল জানান, মামুন লক্ষীপুর সদর উপজেলার আন্দার মানিক গ্রামের মোবারক হোসেনের ছেলে। চার ভাই ও দুই বোনের মধ্যে তিনি চতুর্থ। তিনি সিদ্ধিরগঞ্জ ইপিজেডে অনন্ত অ্যাপারেলসে হেলপার হিসাবে কাজ করতেন। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইপিজেডের সামনে আদনান টাওয়ারে একটি মেসে অগ্নিকাণ্ডে তিন পোশাককর্মী পুড়ে যায়। তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সাততলা আদনান টাওয়ার ভবনের চতুর্থ তলায় এ দুর্ঘটনা ঘটে। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

আবারও প্রাণ কাড়ল সিটি করপোরেশনের গাড়ি

অনলাইন ডেস্ক

আবারও প্রাণ কাড়ল সিটি করপোরেশনের গাড়ি

আহসান কবির খান, সংবাদকর্মী।

আবারও প্রাণ কারল সিটি করপোরেশনের ময়লার গাড়ি। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ঢাকা সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় প্রাণ হারালেন আহসান কবির খান নামে এক সংবাদকর্মী। তিনি একটি জাতীয় দৈনিকে কাজ করতেন।

গতকাল বুধবার ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এ ঘটনায় কাল থেকে আজ পর্যন্ত বিক্ষোভ চলছে নগরজুড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারোয়ান বাজার থেকে পান্থপথ যাবার পথে একটি মোটরসাইকেলকে উত্তর সিটির ময়লাবাহী ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেলের পেছনের সিটে বসা ওই ব্যাক্তি গাড়ির চাকায় পিস্ট হন, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে ট্রাকের চালক গাড়ি ফেলে পালিয়ে যায়।

এর আগে গতকাল রাজধানীর গুলিস্তানে দক্ষিণ  সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটরডেম কলেজের এক শিক্ষার্থী নিহত হয়। সেই ঘটনায় রাজধানীর বিভিন্ন স্থানে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলার মাঝেই উত্তর সিটির ময়লার ট্রাক চাপায় মারা গেলো আরেকজন।

রাতে বর্জ্য পদার্থ সংগ্রহ না করে- দিনের বেলা সড়কে কেন ময়লার গাড়ি সড়কে চলে এমন প্রশ্ন তোলেন অনেকেই। ঘটনায় চালকের গাফিলতির অভিযোগ করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন সাধারণ মানুষ।

 news24bd.tv/তৌহিদ   

পরবর্তী খবর

তেজগাঁওয়ে ভবনে আগুন

অনলাইন ডেস্ক

তেজগাঁওয়ে ভবনে আগুন

হুতল ভবনে আগুন

রাজধানীর তেজগাঁওয়ে আজ বৃহস্পতিবার দুপুরে একটি বহুতল ভবনে আগুন লেগেছে। ভবনটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন  চ্যানেল ২৪ ভবনের পাশে।  

খবর পেয়ে তেজগাঁও এবং মোহাম্মদ ফায়ার সার্ভিস অফিস থেকে ৫টি ইউনিট দ্রুত আগুন নেভানোর কাজ শুরু করে।

তেজগাঁও ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা মো. শাহরিয়ার অপু জানান, দুপুর ১টা ১৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন:


 শাপলা চত্বরে নটরডেম কলেজ শিক্ষার্থীদের অবস্থান

শিশু যৌন নির্যাতনের পর মীমাংসা প্রচেষ্টা অতঃপর...


ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ার ফাইটার মো. আনিসুর রহমান জানান, দুপুর পৌনে ১টার দিকে তেজগাঁওয়ে চ্যানেল ২৪ ভবনের পাশে একটি পরিত্যক্ত ১০ তলা ভবনের নিচতলায় রাখা মালামালে আগুন লাগে।

খবর পেয়ে তেজগাঁও থেকে ৩টি এবং মোহাম্মদপুর থেকে দুটি ফায়ার সার্ভিসের ইউনিট গিয়ে আধাঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে এতে কোনো হতাহতের খবর পাওয় যায়নি বলে জানান ওই ফায়ার সার্ভিসকর্মী। 

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর