দিনে দুপুরে কবরস্থানের পাশে ধর্ষণের শিকার গৃহবধূ

দিনে দুপুরে কবরস্থানের পাশে ধর্ষণের শিকার গৃহবধূ

অনলাইন ডেস্ক

স্বামীর সাথে অভিমান করে দুপুরে বাড়ি থেকে বের হয়ে যান এক গৃহবধূ। বাড়ি থেকে বের হয়ে ওই গৃহবধূ রেললাইন ধরে একাই হাঁটছিলেন। সে সময়ে তাকে একা পেয়ে দুই তরুণ তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে একটি হোটেলে  দুপুরের ভাত খাওয়ান। পরে বিকেল ৪টার দিকে তাকে  কবরস্থানের পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন।

এ সময় তারা ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং ওই গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মোবাইল ফোন ও কানের স্বর্ণের দুল কেড়ে নেন।

রংপুরের বদরগঞ্জে  এই ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় দুজনের নামে ধর্ষণ মামলা করেন। এ ঘটনায় আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আকরাম হোসেন (২৩) বদরগঞ্জ পৌর এলাকার শংকরপুর তেলীপাড়া গ্রামের আনিছার রহমানের ছেলে।

বুধবার (২৭ অক্টোবর) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূ কলেজছাত্রী। ছয় মাস হলো তার বিয়ে হয়। গেল ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সঙ্গে ওই গৃহবধূ অভিমান করে বাড়ি থেকে বের হয়ে দুপুর আড়াইটার দিকে তিনি বদরগঞ্জ পৌরসভার রেললাইন ধরে একাই হাঁটছিলেন। সে সময়ে তাকে  পৌর এলাকার ফেসকিপাড়া কবরস্থানের পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন।

বদরগঞ্জ থানা পুলিশের ওসি হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেছেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আকরাম হোসেনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় জড়িত আরেকজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা

news24bd.tv/আলী