ঘুমন্ত অবস্থায় মা-কে কুপিয়ে হত্যা করল ছেলে

ঘুমন্ত অবস্থায় মা-কে কুপিয়ে হত্যা করল ছেলে

অনলাইন ডেস্ক

ঘুমন্ত অবস্থায় মানসিক ভারসাম্যহীন ছেলে মমিন দেওয়ান (৪২) মা-কে কুপিয়ে হত্যা করেছে। কোন কারণ ছাড়াই সে ভোরে মা মনোয়ারা বেগমকে (৬৫) হত্যা করে। মাকে হত্যার করেই সে পালিয়ে যায়। পরে হত্যাকারীকে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

পুলিশ নিহতের লাশ থানায় নিয়ে গেছে। ঘাতক মমিন দেওয়ান এর আগেও রুব্বান নামের এক নারীকে হত্যা করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

আজ বুধবার ভোরে চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার পশ্চিম বড়ালী দেওয়ান বাড়িতে ঘটনাটি ঘটে।  

জানা যায়, ফরিদগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত আবুল হাশেমের ছেলে মমিন দেওয়ান ঘুমের মধ্যে মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

এক সন্তানের জনক মমিন পূর্বে রুব্বান নামের এক নারীকে হত্যা করেছে। সে মানসিক বিকারগ্রস্ত। সে প্রায়ই পরিবারের লোকদের হত্যা করার কথা বলতো। বিষয়টি নিয়ে বাড়ির লোকজন বলেন, সে বাহিরের সকল মানুষের সাথে ভালো ব্যবহার করত। শুধু ঘরে গিয়ে তার মা ও পরিবারের লোকজনকে খুন করার হুমকি দিত। গতরাতেও সে ও তার মা ছাগলের বাছুরকে দুধ খাইয়েছে। সে মানুষিক রোগী ছিলেন। যার কারণে সে এ ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


ফরিদগঞ্জ ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমরা ঘটনা জানা মাত্রই ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে এসেছি এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করেছি। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

news24bd.tv/আলী