আইফোন ১২ অর্ডার করে মিললো ভিমবার ও একটি কয়েন!
Breaking News
আইফোন ১২ অর্ডার করে মিললো ভিমবার ও একটি কয়েন!

আইফোন ১২ অর্ডার করে মিললো ভিমবার ও একটি কয়েন!

অনলাইন ডেস্ক

অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটে আইফোন ১২ অর্ডার করেছিলেন কেরালার আলুভার নুরুল আমিন। কিন্তু ৭০,৯০০ রুপি পেমেন্ট করে তিনি পণ্য  ডেলিভারি  পেয়েই আঁতকে উঠলেন তিনি। তাকে ডেলিভারি করা আইফোনের বক্স থেকে বের হয় একটি ভিমবার সাবান ও পাঁচ রুপির কয়েন! 

এমন খবর দিয়েছে নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস।

রিপোর্ট বলছে,  এই মাসের ১২ অক্টোবর  নুরুল আমিন অ্যামাজনে আইফোন ১২ অর্ডার করেন। সেজন্য সে অ্যামাজন পে অ্যাকাউন্ট থেকে ৭০,৯০০ রুপি পেমেন্টও করে দেন।   অর্ডারের তিনদিন পর গত ১৫ অক্টোবর তার ডেলিভারি আসে। কিন্তু বক্স খুলতেই দেখেন আইফোনের বক্সে সুন্দর করে প্যাক করা একটি ভিমবার ও পাঁচ রুপির একটি কয়েন। সেটির ভিডিও করে সে। সঙ্গে সঙ্গে অ্যামাজন কাস্টমার কেয়ারে ফোন করেন নুরুল আমিন। এর পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করে সাইবার সেল।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা জানান, আমরা অ্যামাজন কর্তৃপক্ষ এবং ফোনটির বিক্রেতার সঙ্গে যোগাযোগ করেছি। দেখা যাচ্ছে, তার অর্ডারের ফোনটি ঝাড়খণ্ডে এই বছরের ২৫ সেপ্টেম্বর থেকে ব্যবহার করা হচ্ছে। যদিও অর্ডারটি তার বেশ কিছুদিন পরে, অক্টোবরে দিয়েছিলেন ওই ব্যক্তি। পুলিশকে ওই বিক্রেতা জানান, আপাতত আইফোন টুয়েলভ তাদের কাছে আউট অব স্টক। নুরুলের রুপি ফেরত দেয়া হবে।

বিক্রেতা রুপি ফেরত দিয়েছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভুক্তভোগীর অ্যাকাউন্টে অর্থ ফেরত আসে।  

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা

news24bd.tv/আলী