গেম খেলার প্রলোভনে শিশুদের ধর্ষণ করত এই স্বেচ্ছাসেবক লীগ নেতা

গেম খেলার প্রলোভনে শিশুদের ধর্ষণ করত এই স্বেচ্ছাসেবক লীগ নেতা

অনলাইন ডেস্ক

যশোরের অভয়নগরে মুঠোফোনে পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে ছয় ছেলেশিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার বিরুদ্ধে।

নিজাম আকুঞ্জী (৩০) নামে ওই নেতাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার দুপুরে তাঁকে আদালতে তোলা হলে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গতকাল মঙ্গলবার রাতে মামলার পর উপজেলার বুইকরা গ্রাম থেকে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

তিনি উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মেহেদী ইসলাম রাজন আজ বলেন, বিষয়টি জানার পর নিজাম আকুঞ্জীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন:


এসএসসি পরীক্ষা কবে থেকে তা জানা গেল

মাঝনদীতে ফেরিতে পানি ঢোকে, দ্রুত চালিয়ে তীরে যায় চালক

পুলিশ সঙ্গে সংঘর্ষে যুবদল নেতা ‍গুলিবিদ্ধ, উভয় পক্ষের আহত ১৫

পাগলীর জন্ম নেওয়া সন্তানের পিতা এমপি বদি 


নওয়াপাড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম বলেন, ‘নিজাম আকুঞ্জী আমার কমিটির সাধারণ সম্পাদক। তাঁর বিরুদ্ধে শিশুদের ধর্ষণের অভিযোগের বিষয়টি শুনেছি।

আমাকে অনেকে ফোন করে জানিয়েছেন। ’

ধর্ষণের শিকার এক শিশুর (১১) চাচা জানান, মঙ্গলবার দুপুরে তাঁর ভাইয়ের ছেলে বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে মুঠোফোনে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করেন। পরে তাঁর ভাতিজাকে ভয়ভীতি দেখিয়ে তিনি বাড়ি পাঠিয়ে দেন। বাড়ি ফিরে সে তার মা–বাবাকে বিষয়টি জানায়।

সঙ্গে জানায়, বিভিন্ন সময় একই কথা বলে আরও পাঁচ শিশুর সঙ্গেও ‘একই কাজ’ করেছেন নিজাম। ওই পাঁচজনের নামও জানায় তাঁর ভাতিজা। ওই পাঁচ শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে।

পরে ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী নিজামকে ধরে পুলিশে খবর দেন।

মঙ্গলবার রাতে অভয়নগর থানা-পুলিশ এসে নিজামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় বলে জানিয়েছেন অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল।

তিনি বলেন, ছয় শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এক শিশুর অভিভাবক বাদী হয়ে মামলাটি করেছেন। বাকি পাঁচ শিশুর নামও এজাহারে রয়েছে। অভিযুক্ত নিজাম আকুঞ্জীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

‘আজ যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভিকটিম ছয় শিশুর মেডিকেল চেকআপ করা হয়েছে। এ ছাড়া ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করা হয়েছে’ বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর