আওয়ামী লীগের বিরুদ্ধে ৭০ লাখ মামলা হবে : মোহাম্মদ সিরাজ

আওয়ামী লীগের বিরুদ্ধে ৭০ লাখ মামলা হবে : মোহাম্মদ সিরাজ

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সরকারের আমলে পুলিশকে দিয়ে সারা দেশে বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর বিরুদ্ধে এক লাখ রাজনৈতিক মামলা দেওয়া হয়েছে। আসামি করা হয়েছে ২৫ লাখ নেতা-কর্মীকে। তবে আওয়ামী লীগের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। আর এ সরকারের পতনের পর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে ৭০ লাখ মামলা হবে।

কিন্তু তাদের বিরুদ্ধে যে মামলাগুলো হবে তা রাজনৈতিক কারণে হবে না-বরং গুম ও খুনের অভিযোগে দায়ের করা হবে বলে জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ (জিএম) সিরাজ।

জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার দুপুরে বগুড়া শহরের নওয়াব বাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে যুব সমাবেশে  প্রধান অতিথি  বক্তব্য তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ পুলিশ সদস্যদের উদ্দেশে বলেন, আপনারা আমাদের ভাই, আমাদের বোন, মা এবং বাবা। আপনারা রাষ্ট্রের হয়ে কাজ করুন।

আপনাদের কোনো ভয় নেই।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


 

বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন, জেলা বিএনপির সাবেক সভাপতি বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন ও বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা। সমাবেশটি সঞ্চালনা করেন যুবদল বগুড়া জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম। সমাবেশ শেষে মঞ্চে কেক কাটা হয় এবং সেই কেকগুলো এতিম খানার শিশুদের মাঝে বিতরণের ঘোষণা দেওয়া হয়।

news24bd.tv/আলী