নাম্বার চেনেন না তাই উদ্ধারকারীদের কলও ধরলেন না নিখোঁজ ব্যক্তি!

নাম্বার চেনেন না তাই উদ্ধারকারীদের কলও ধরলেন না নিখোঁজ ব্যক্তি!

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের কলোরাডোর সর্বোচ্চ পর্বতমালায় উঠে হারিয়ে যান এক পর্বতারোহী। তার নিখোঁজের খবর উদ্ধারকর্মীদের কাছে পৌছালে তাকে উদ্ধারে নামে উদ্ধারকর্মীদের একটি দল। কিন্তু সেই পর্বতারোহী প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ থাকাকালে উদ্ধারকর্মীদের ফোন কলেও সাড়া দেননি তিনি। কারণ সেই পর্বতারোহী অপরিচিত নাম্বার থেকে আসা কোনো কলই ধরেন না!  বিট্রিশ গণমাধ্যম  দ্য গার্ডিয়ান এই তথ্য জানায়।


 
ইলিনয় অঙ্গরাজ্যের লেক কাউন্টির সার্চ অ্যান্ড রেসকিউ কর্তৃপক্ষ জানায়, গত ১৮ অক্টোবর স্থানীয় সময় সন্ধ্যা ৮ টার দিকে নিখোঁজ হন এই পর্বতারোহী।   
 
পর্বতারোহীকে উদ্ধার করতে রাত ১০টা থেকে মাউন্ট এলবার্টের সন্দেহজনক জায়গাগুলোতে খোঁজাখুঁজি শুরু করেন উদ্ধারকারী দলের ৫ সদস্য। কিন্তু বারবার কল, ম্যাসেজ এবং ভয়েস ম্যাসেজ দিয়েও ৪৪০১ মিটার উচ্চতায় ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হলে পরদিন রাত ৩টায় উদ্ধারকাজ স্থগিত করে এই দল।  

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


এর পরদিন ভোর ৭টায় দ্বিতীয় একটি উদ্ধারকারী দল বুদ্ধি করে এমন সব জায়গায় তল্লাশি শুরু করে যেখানে সাধারণত পথচারীরা পথ হারিয়ে ফেলেন।

 কিন্তু তারা কিছুক্ষণ পর তারা খবর পান, সকাল সাড়ে নয়টার দিকেই নিজেই ফিরে আসেন সেই 'নিখোঁজ ব্যক্তি'। ওই ব্যক্তিকে খুঁজতে ৩২ ঘণ্টারও বেশি সময় ব্যয় করেছে উদ্ধারকর্মীরা।  

news24bd.tv/আলী