প্রেম করে বিয়ে অতঃপর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!
Breaking News
প্রেম করে বিয়ে অতঃপর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

প্রেম করে বিয়ে অতঃপর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

অনলাইন ডেস্ক

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামীও। গতকাল বুধবার রাতে এ ঘটনায় আশংকাজনক অবস্থায় স্বামীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চট্টগ্রামের সীতাকুণ্ডে পৌর সদরের প্রেমতলা এলাকায় এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  সীতাকুণ্ড পৌর সদরের প্রেমতলা গ্রামের রামচন্দ্র সূত্রধরের মেয়ে উচ্চ মাধ্যমিকের ছাত্রী জ্যোতিকা সূত্রধরের (২৩) সঙ্গে আনুমানিক দুই বছর আগে প্রেম করে বিয়ে হয় চট্টগ্রামের বাঁশখালীর যুবক অভি ধরের (২৭)। জ্যোতি ও অভি প্রেম করে পরিবারের অমতে বিয়ে করে ভাড়া বাসায় বসবাস করছিলেন। কিন্তু অভি তাকে নিজ বাড়িতে তুলে না নেওয়ায় জ্যোতি তাকে ছেড়ে বাবার বাড়িতে চলে আসেন। বুধবার সন্ধ্যার পর অভি এখানে এসে জ্যোতিকে নিয়ে যেতে চেষ্টা করলে বাকবিতন্ডা হয়। এতে অভি জ্যোতিকে ছুরিকাঘাতে হত্যা করে নিজেও আত্মঘাতী হতে নিজের পেটে নিজে ছুরিকাঘাত করে।  

ঘটনার পর জ্যোতির পরিবার ও এলাকাবাসী দু’জনকেই উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জ্যোতিকে মৃত ঘোষণা করেন এবং অভির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করেন।

আরও পড়ুন:

যুক্তরাজ্যে ঢুকতে দেওয়া হয়নি মিজানুর রহমান আজহারীকে

চুল কিভাবে কাটতে হবে নিয়ম জারি ইউপি চেয়ারম্যানের!

যশোরে ৫ শিশুকে বলাৎকার! যুবক গ্রেফতার

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, নিহত জ্যোতির লাশের সুরতহাল তৈরি করা শেষে ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে পাঠানো হবে। অভির অবস্থাও সংকটজনক। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

news24bd.tv রিমু