কার হাতে উঠবে এবারের বিশ্বকাপ, শেবাগের ভবিষ্যদ্বাণী

কার হাতে উঠবে এবারের বিশ্বকাপ, শেবাগের ভবিষ্যদ্বাণী

অনলাইন ডেস্ক

টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে লজ্জাজনকভাবে হেরেছে ভারত। এরপরেও দেশটির সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ বলছেন তার দেশই জিতবে এবারের আসরের ট্রফি। শেবাগের অভিমত, প্রথম ম্যাচে হারলেও ঘুরে দাঁড়ানোর জন্য বিরাট কোহলিদের ভালো খেলা প্রয়োজন। আর তা করলেই মিলে যেতে পারে আরাধ্য বিশ্বকাপ শিরোপা।

সাবেক ক্রিকেটার বীরেন্দ শেবাগ বিরুগিরি ডটকম ফেসবুক শো'তে বলেছেন, 'ভারতই এবারের বিশ্বকাপ জিততে পারে। বিরাট কোহলিদের শুধু একটু ভালো ক্রিকেট খেলতে হবে। আমরা সব সময় আমাদের দলকে উৎসাহ দেই। আবার দল যখন হারে তখন তাদের পাশেও থাকতে হবে।

অন্যদিকে শেবাগ কথা বলেছেন পাকিস্তানের জয় নিয়েও। ভারতের বিপক্ষে জয়ের মাধ্যমে পাকিস্তানের সেমিফাইনালের রাস্তাও পরিষ্কার দেখছেন এই কিংবদন্তি ক্রিকেটার। এ সম্পর্কে শেবাগ বলেন, পাকিস্তান যে জয়টা পেয়েছে তাতে ওদের সেমিফাইনালে খেলা মোটামুটি নিশ্চিত। কারণ পরের ম্যাচগুলোতে ওদের প্রতিপক্ষ আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়া। তারা যদি পরের দুটি ম্যাচেও জয় পায় তাহলেও সেমিফাইনালে চলে যেতে পারে।

আরও পড়ুন:


স্ত্রীর ইচ্ছা পূরণে মন্দিরে ১৭ লাখ রুপির স্বর্ণ দান

নির্বাচনে এক সতীনকে জেতাতে দুই সতীনের প্রচারণা!

চুল কিভাবে কাটতে হবে নিয়ম জারি ইউপি চেয়ারম্যানের!


উল্লেখ্য, ২৪ অক্টোবর ভারতকে ১০ উইকেটে হারায় পাকিস্তান। ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্য উদ্বোধনী জুটিতে ১৩ বল হাতে রেখেই পেরিয়ে যায় বাবর আজমের দল। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৫১ রানের জবাব উদ্বোধনী জুটিতেই দেয় পাকিস্তান। শেষ পর্যন্ত অপরাজিত থেকে পাকিস্তানের দুই ওপেনার বাবর আজম ৬৮ ও মোহাম্মদ রিজওয়ান ৭৯ রান করেন। দুজনের ইনিংসেই ছিল ৬টি করে চারের মার।

news24bd.tv রিমু