বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে দুঃসংবাদ

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে দুঃসংবাদ

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের মূলপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগেই দুঃসংবাদ শুনলো ওয়েস্ট ইন্ডিজ। ইঞ্জুরির কারণে দল থেকে ছিটকে গেছেন  বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়। তার পরিবর্তে স্কোয়াডে আনা হয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার জেসন হোল্ডারকে।

বুধবার রাতেই এক বিবৃতিতে ম্যাককয়ের ডান পায়ে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

গত শনিবার সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন ম্যাককয়। ৬ উইকেটে হেরে যাওয়া ওই ম্যাচে দুই ওভার বল করে ১২ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন ক্যারেবিয়ান বোলার।

তবে ২৪ বছর বয়সী এই পেসার কবে ও কিভাবে চোট পেয়েছেন, তা অবশ্য জানানো হয়নি। তবে গত মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে পারেননি তিনি।

বিশ্বকাপে বদলি হিসেবে কাউকে মূল দলে যোগ করতে চাইলে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি লাগে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসিও সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, হোল্ডারকে বদলি নেওয়ার অনুমোদন দিয়েছে টেকনিক্যাল কমিটি।

এতোদিন রিজার্ভ দলের সঙ্গে বায়ো বাবলের মধ্যেই ছিলেন জেসন হোল্ডার। ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ২৭টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে ২৯ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডারের।

এর আগে চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুটিতেই হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামবে তারা। সুপার টুয়েলভে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরেছে বাংলাদেশও।  

ফলে কোন অঘটন না ঘটলে পরের ম্যাচেই চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম জয়ের দেখা পেতে চলেছে যে কোন একটি দল।

আরও পড়ুন:

স্ফটিক উপত্যকা: অগ্নুৎপাতে হারিয়ে যাওয়া এক প্রাকৃতিক বিস্ময়


news24bd.tv/ নকিব