শ্রীলঙ্কার বিপক্ষে দুই দুশ্চিন্তা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের

শ্রীলঙ্কার বিপক্ষে দুই দুশ্চিন্তা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের

অনলাইন ডেস্ক

জমে উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের সুপার টুয়েলভ। আজ বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া। এই গ্রুপের ছয়টি দলের ছয়টিই টেস্ট খেলুড়ে দেশ হওয়ায় সুপার টুয়েলভে এই গ্রুপটি পরিণত হয়েছে গ্রুপ অফ ডেথে।

নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরে ইতিমধ্যেই টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোকে নিয়ম রক্ষার ম্যাচ বানিয়ে ফেলেছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

তবে আজ মুখোমুখি দুই দলের জন্যই আজকের ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ নিজেদের প্রথম ম্যাচ জিতেছে দুই দলই। আজকের ম্যাচে হেরে তাই সেমিফাইনালের দৌড়ে পা ফসকাতে চায় না কেউই।

তবে এই ম্যাচের আগে দুইটি চিন্তা অস্ট্রেলিয়া শিবিরে।

প্রথমত ডেভিড ওয়ার্নারের ফর্ম। অন্যদিকে মিচেল স্টার্কের চোট। ডেভিড ওয়ার্নারের ফর্ম নিয়ে অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমেও লেখালেখি শুরু হয়েছে। অনেকের মতে বাঁহাতি এই ওপেনারকে প্রথম একাদশে নিলে ফল খারাপ হতে পারে। কিন্তু ওয়ার্নার পাল্টা জবাব দিতেও ছাড়েননি। ফর্মে ফেরার বিষয়ে আত্মবিশ্বাসী তিনি।  

গত মঙ্গলবার অনুশীলনে চোট পেয়েছেন মিচেল স্টার্ক। সেটাও একটা চিন্তা অজি শিবিরের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে স্টার্ক খেললেও তাকে আগের মত ফিট মনে হয়নি। অস্ট্রেলিয়া দল সূত্রে খবর শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নাও পাওয়া যেতে পারে তাকে।

আরও পড়ুন:

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর?


news24bd.tv/ নকিব