মামলার আসামিকে নৌকার প্রতীক দেওয়ায় প্রতিবাদ

মামলার আসামিকে নৌকার প্রতীক দেওয়ায় প্রতিবাদ

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মানিলন্ডারিং মামলার আসামি আব্দুল্লাহ আল মামুনকে নৌকা প্রতীক দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ। ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে এই প্রতীক দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে প্রতিবাদ মানববন্ধন করে।

নবীনগর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলর গনী চান মকসুদ, ৪ নং আওয়ামী লীগ সভাপতি মাহবুর, পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক চৌধুরীসহ অরও অনেকে।

আরও পড়ুন:

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ব্যক্তরা বলেন, আমাদের পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে সে মানিলন্ডারিং মামলার আসামি। তার পরিবার জামায়াত-বিএনপির দলের সঙ্গে জড়িত। ত্যাগী নেতাদের বাদ দিয়ে অল্প বয়সী যুবককে নৌকা প্রতীকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়ায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে তারা আবেদন জানান, মামুনকে বাদ দিয়ে দলের সিনিয়র ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেওয়া হোক।

তা না হলে ইউনিয়নবাসীরা আন্দোলন গড়ে তুলবে বলে জানায় তারা।

এ বিষয়ে জানতে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো মিথ্যা ও বনোয়াট বলে দাবি করেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, আমার অভিযোগগুলো মিথ্যা ও বনোয়াট। তাদের কাছে কোন প্রমাণ নেই।

news24bd.tv/এমি-জান্নাত