সাবেক প্রেমিকাকে জবাই করে হত্যার পর নিজের মৃত্যু

সাবেক প্রেমিকাকে জবাই করে হত্যার পর নিজের মৃত্যু

অনলাইন ডেস্ক

মনির হোসেন নামক এক ব্যক্তি প্রেমে ব্যর্থ হয়ে  তার প্রাক্তন প্রেমিকা ছুমাইয়া আক্তারকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে। প্রেমিকার মৃত্যু নিশ্চিত হওয়ার পর আত্মহত্যার জন্য মনির নিজের শরীরের বিভিন্ন স্থানে তার ধারালো ছুরি দিয়ে আঘাত করে।

পরে পুলিশ নিহত ছুমাইয়া আক্তারের লাশ উদ্ধার করে ও পাশেই প্রেমিক রনির পেট থেকে নাড়িভুড়ি বের হওয়া আহত, অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে। ঘটনার ১০ ঘন্টার মধ্যে টাঙ্গাইল র‌্যাব তদন্ত করে জানতে পারে আহত মনির নিজেই ছুমাইয়ার হত্যাকারী।

পরে র‌্যাব মনিরকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক করে। পরে বৃহস্পতিবার সকালে মনির চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

টাঙ্গাইল র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, বুধবার সকাল ৭টার দিকে মনির তার সাবেক প্রেমিকা ছুমাইয়াকে কৌশলে ডেকে এলেঙ্গা পৌর এলাকার খোকনের বাসার সিঁড়ি কোটার সামনে ছুরিকাঘাত ও জবাই করে হত্যার পর নিজেও আত্মহত্যার জন্য হত্যায় ব্যবহৃত একই ছুরি দিয়ে নিজের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে অচেতন হয়ে পড়ে।

আরও পড়ুন:

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

পরে স্থানীয়রা দুইজনকেই মৃত ভেবে কালিহাতী থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ এসে ঘটনাস্থল থেকে ছুমাইয়ার মৃতদেহ উদ্ধার করে। এসময় মনির জীবিত ছিল। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থা খারাপ হওয়ায় মনিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
 
 মনির হোসেনের সাথে ছুমাইয়ার দুই বছর প্রেমের সম্পর্ক ছিল। গত দুই মাস আগে তাদের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়।

এ কারণে মনির ছুমাইয়ার উপর ক্ষিপ্ত হয়। ছুমাইয়াকে হত্যার জন্য মনির মঙ্গলবার রাতে সিদ্ধান্ত নেয়।

news24bd.tv/এমি-জান্নাত