আগুনে ঘি ঢাললেন সাকিবপত্নী শিশির

আগুনে ঘি ঢাললেন সাকিবপত্নী শিশির

অনলাইন ডেস্ক

আইসিসি টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স ও একের পর এক ব্যর্থতা নিয়ে সমালোচনার ঝড় বইছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রুপের শিকার হচ্ছেন মাহমুদুল্লাহ-সাকিবরা। কথা উঠেছে বিসিবি নিয়েও। সব মিলিয়ে বাংলাদেশ ক্রিকেটে যেন উত্তপ্ত অব্স্থা।

এর মধ্যে যেন আগুনে ঘি ঢাললেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির।

অনেকটা খোঁচা দিয়ে তিনি এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা কি ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি? আমি ভাবছি কিভাবে আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের মতো বড় দলের বিপক্ষে জিততে পারিনি; যখন আমাদের গতিতারকারা এবং তথাকথিত সেরা ওপেনিং জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে? কৌতূহলী মন জানতে চায়! যদি আমরা সেই ভুলগুলোর কিছু নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টক শো করতাম, তাহলে আজ আমাদের ব্যর্থ হতে হতো না!

ক্রিকেটের এই তপ্ত পরিস্থিতিতে স্ট্যাটাসটির মাধ্যমে ‘সেরা ওপেনিং জুটি’ এবং ‘গতি তারকা’ ব্যবহার করে শিশির আসলে কাদের ইঙ্গিত করলেন- তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। নেটিজেনদের অনেকেই মনে করছেন,  শিশির নয়; সাকিব নিজেই এই স্ট্যাটাস লিখেছেন। জিসান রেহমান নামের একজন শিশিরের পোস্টটিতে মন্তব্য করেন, ‘সাকিব ভাই নিজের আইডি থেকে পোস্ট করুন।

’ 

নোমান চিশতি নামের একজন লিখেছেন, ‘এতো ভালো আলোচনা আপনার জানার কথা না। নিশ্চয়ই এই লেখায় সাকিবের হাত আছে। ’ এটা স্পষ্ট যে, স্ট্যাটাসটি মাধ্যমে শিশির আসলে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং ওপেনার তামিম ইকবালকেই ইঙ্গিত করেছেন।

আরও পড়ুন:

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

উল্লেখ্য, চলতি বিশ্বকাপে বাংলাদেশ প্রত্যাশিত পারফরম্যান্স দেখাতে পারছে না। সেমিফাইনালের স্বপ্ন নিয়ে বিশ্বকাপে পা রাখা টাইগাররা প্রথম ম্যাচেই হেরে গেলো দুর্বল স্কটল্যান্ডের কাছে। পরে ওমান আর পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতে সুপার টুয়েলভে নাম লেখালেও দ্বিতীয়পর্বে এখন পর্যন্ত জয়ের দেখা মেলেনি টাইগারদের।

স্বাভাবিকভাবেই এমন পারফরম্যান্স দেখে সমর্থকরা ভীষণ ক্ষিপ্ত। কঠগড়ায় তোলা হচ্ছে মাহমুদুল্লাহ-সাকিব ও বিসিবিকে। আর এরই মধ্যে বিতর্ক উস্কে দিলেন সাকিবের স্ত্রী শিশির।

news24bd.tv/এমি-জান্নাত